• ঢাকা মঙ্গলবার
    ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

দুবাইয়ের জমকালো সেই বিয়ের ওয়ালিমা সিলেটে

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৩, ০৫:২১ পিএম

দুবাইয়ের জমকালো সেই বিয়ের ওয়ালিমা সিলেটে

বিনোদন ডেস্ক

দুবাইয়ে বিলাসবহুল পাঁচ তারকা হোটেল আটলান্টিস দ্য পামে রাজকীয় আয়োজনে বিয়ের পর এবার চায়ের দেশ সিলেটে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেলো দেশের দুই বিশিষ্ট শিল্পপতির ছেলে-মেয়ের বিবাহত্তোর সংবর্ধনা (ওয়ালিমা)।

শনিবার (২১ জানুয়ারি) সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন পাঁচ তারকা হোটেল ‘গ্র্যান্ড সিলেটে’ বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

এনআরবি ব্যাংকের চেয়ারম্যান ও বিশ্বখ্যাত সুগন্ধি উৎপাদনকারী প্রতিষ্ঠান আলহারামাইন পারফিউমের মালিক মাহতাবুর রহমান নাসিরের মেয়ে সামিয়া রহমান এবং মেঘনা গ্রুপের চেয়ারম্যান মো.মোস্তফা কামালের ছেলে তানভীর আহমেদের বিবাহত্তোর এ অনুষ্ঠানটি ঘিরে দিনভর সিলেটে ছিল ব্যাপক আলোচনা।

সিলেটের পাঁচ তারকা এই হোটেলটি ৪ হাজারের অধিক অতিথিদের মিলনমেলায় পরিণত হয়। বিবাহত্তোর এ সংবর্ধনায় যোগ দেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদসহ দেশের শীর্ষ ব্যবসায়ী গ্রুপের কর্ণধাররা।

মহা ধুমধামে আয়োজিত এ অনুষ্ঠানে নিমন্ত্রিত ছিলেন দেশের বিশিষ্ট শিল্পপতি, রাজনীতিবিদ, সরকারের উচ্চ পর্যায়ের কর্মকর্তা ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। আমন্ত্রিত অতিথিদের অভ্যর্থনা জানান আলহারামাইন পারফিউমের মালিক মাহতাবুর রহমান নাসির ও তার সহোদর ওলিউর রহমান।

রাজকীয় আয়োজনে খাবারে মেন্যুতে বিভিন্ন পদের মুখরোচক খাবার পরিবেশন করা হয়। হোটেল আঙ্গিনায় অতিথিদের জন্য কফি, ফুচকা, বিভিন্ন ধরণের জুস, মিষ্টি জাতীয় খাবার,সিলেটী ঐতিহ্যের মিশেলে পান-খিলি রাখা হয়।

অনুষ্ঠান আয়োজনের বিষয়ে গ্র্যান্ড সিলেট’র ব্যবস্থাপনা পরিচালক ফখর উদ্দিন রাজি বলেন, এ ধরণের একটি অনুষ্ঠানের আয়োজন সফল করতে পেরে আমরা আনন্দিত।

উল্লেখ্য, গত ৮ জানুয়ারি দুবাইয়ের বিলাসবহুল পাঁচ তারকা হোটেল আটলান্টিস দ্য পামে রাজকীয় আয়োজনে বিয়ের মূল পর্ব অনুষ্ঠিত হয়।

আর্কাইভ