• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

গোপনীয়তাকে বুড়ো আঙুল দেখিয়ে প্রকাশ্যে এল রাহুল-আথিয়ার বিয়ের ছবি

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৩, ১০:২৫ পিএম

গোপনীয়তাকে বুড়ো আঙুল দেখিয়ে প্রকাশ্যে এল রাহুল-আথিয়ার বিয়ের ছবি

বিনোদন ডেস্ক

ভিতরে ক্যামেরা নিয়ে প্রবেশের অনুমতি না থাকলেও বিয়েবাড়ির ছবি সেই ফাঁস হয়ে গেল। বিয়ে করছেন সুনীল শেট্টির কন্যা আথিয়া শেট্টি, পাত্র কে এল রাহুল। বলিউডে আপাতত এটিই এখন সবচেয়ে বেশি চর্চিত আনন্দমুহূর্ত।

বিয়ের সানাই বাজছে শনিবার থেকেই। সুনীলের খান্ডালার খামারবাড়িতে সাজোসাজো রব বেশ কয়েক দিন ধরেই। তবে গোপনীয়তা নিয়ে সতর্কতা থাকায় খবর বাইরে আসতে দেরি হচ্ছিল। শনিবার রাতে আলো ঝলমল বিয়েবাড়ির ছবি দূর থেকে ক্যামেরায় ধরে ফেললেন আলোকচিত্রীরা। আকর্ষণীয় হলুদ আলোর সঙ্গে সোনালি সামিয়ানা— সব মিলিয়ে যেন এক মায়াবী পরিবেশ। ফুলে ফুলে ঢাকা পড়েছে খোলা আকাশের নীচে বিয়ের মণ্ডপ। তাই দেখে উৎফুল্ল অনুরাগীরা। যতটুকু দেখা যায়, ঘুরিয়ে ফিরিয়ে দেখেও যেন আশ মিটছে না

২৩ জানুয়ারি সোমবার বিয়ের অনুষ্ঠান। রবিবার ছিল মেহেন্দির অনুষ্ঠান। তবে সবটাই অন্দরমহলে। ঘনিষ্ঠ বৃত্তেই সাত পাক ঘুরবেন হবু দম্পতি।

রাহুল খেলার জগতের মানুষ। আথিয়া অভিনয় জগতের। তাঁদের একসঙ্গে পথ বাঁধার ঘটনায় আপ্লুত অনুরাগীরা। যদিও বিয়ের অনুষ্ঠানের ছবি দেখতে পাবেন না সাধারণ মানুষ। বলিউডে তারকা-বিবাহের বর্তমান প্রবণতা বজায় থাকবে রাহুল-আথিয়ার বিয়েতেও। বিয়ের আসরে কেউ নিজেদের কাছে মোবাইল ফোন রাখতে পারবেন না, এমনই শর্ত। কোনও ছবি যাতে না ওঠে, তাই এমন সতর্কতা। এর আগে দীপিকা পাড়ুকোন-রণবীর কপূর থেকে শুরু করে সম্প্রতি রিচা চড্ডা-আলি ফজলের বিয়েতেও ছিল এমনই নিষেধাজ্ঞা।

আথিয়া-রাহুলের বিয়েতে বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন মিলিয়ে নিমন্ত্রিতের সংখ্যা মাত্র ১০০ জন। তাঁদের মধ্যে থাকবেন বলিউড সতীর্থরাও। যদিও রিসেপশনের অনুষ্ঠান আরও বড় করে হবে কয়েক সপ্তাহ পরে। ঘনিষ্ঠ সূত্রে খবর, মে মাসে আইপিএল শেষ হওয়ার পর সেই চমক অপেক্ষা করছে। সেই অনুষ্ঠান একই সঙ্গে আলো করবেন ক্রিকেট এবং অভিনয় জগতের তারকারা।

আর্কাইভ