• ঢাকা বুধবার
    ০১ ফেব্রুয়ারি, ২০২৩, ১৮ মাঘ ১৪২৯

ডিভোর্স নিয়ে মুখ খুললেন নচিকেতা

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৩, ০৯:৪৩ পিএম

ডিভোর্স নিয়ে মুখ খুললেন নচিকেতা

বিনোদন ডেস্ক

আসছে নচিকেতার নতুন গান ‘হ্যাপি ডিভোর্স’। যে গানের সুর, কথা সবটাই তার।  বিচ্ছেদ কি কখনো আনন্দের হয়? নাম শুনে এমন প্রশ্ন উঠে আসছে চারিদিকে। তবে গায়ক শুধু এটুকুই জানিয়েছেন যে, তিনি এই নামে একটি গান বেঁধেছেন।  

এক সপ্তাহ আগের ওই পোস্টের মন্তব্য বক্সেই এই নতুন গানের কথা ঘোষণা করলেন তিনি।  আসছে তার নতুন গান। ২৭ জানুয়ারি নচিকেতার ফেসবুক এবং ইউটিউবে মুক্তি পাবে সেই গান।

আট দিন আগে গায়ক নচিকেতা চক্রবর্তীর ফেসবুকে হটাৎ একটি পোস্ট দেখা যায়। ইংরেজিতে লেখা- ‘ডিভোর্স’। এমনই একটি ছবি পোস্ট করে তিনি লেখেন- ‘যাহ্‌! অবশেষে ডিভোর্সটা হয়েই গেল।” 

আর গায়কের এই পোস্টের পর থেকেই চারিদিকে নানা জল্পনা। সবাই ধরে নিয়েছেন যে, গায়কের ব্যক্তিগত জীবনে কোনো সমস্যা হয়েছে, কিন্তু সঠিক উত্তর কেউ পাচ্ছেন না।  ধোঁয়াশাও কাটছে না। এ বিষয়ে গায়কও কিছু বলছিলেন না। ঠিক এই পোস্টের ৮ দিন পর অবশেষে মিলল উত্তর।

এ প্রসঙ্গে নচিকেতা কোনো কথা না বললেও তার মেয়ে ধানসিঁড়ি চক্রবর্তী তখন জানিয়েছিলেন, তার বাবার ব্যক্তিগত বিষয়ে তিনি কোনো মন্তব্য করতে রাজি নন। সপ্তাহ পার হতেই সব জল্পনার অবসান। সব ধোঁয়াশা কাটিয়ে সত্যিটা জানালেন নচিকেতা নিজেই।

আর্কাইভ