• ঢাকা মঙ্গলবার
    ১৬ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১

রক্তাক্ত বিছানার ছবি দিয়ে যা বললেন পরীমণি

প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৩, ০২:৫০ এএম

রক্তাক্ত বিছানার ছবি দিয়ে যা বললেন পরীমণি

বিনোদন ডেস্ক

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। ভালোবেসে অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করলেও মাঝেমধ্যেই টানাপোড়েন তৈরি হচ্ছে তাদের সম্পর্কে। এই ভালো তো এই মন্দভাব দেখা দেয় দুজনের মধ্যে। দীর্ঘদিন ধরেই বেশ কিছু বিষয় নিয়েই বিভিন্ন ধরনের সমস্যা চলছিল রাজ-পরীর।

২০২২ সালের শেষ দিনে পরীমণি স্বামী রাজের সঙ্গে সংসারের ইতি টানছেন জানিয়ে স্ট্যাটাস দেন ফেসবুকে। সেই সঙ্গে খুব শিগগিরই রাজকে ডিভোর্স লেটার পাঠাবেন বলেও জানান এই অভিনেত্রী।

শনিবার (৩১ ডিসেম্বর) রাতে অভিমান ভেঙে আবার এক হয়েছেন বলে জানান তারা। এর কিছু সময় পার না হতেই আবার ফেসবুকে নতুন একটি পোস্ট দেন পরী। সেই সঙ্গে দুটি ছবিও শেয়ার করেন তিনি। ওই ছবিতে দেখা যায়, অভিনেত্রীর বাসার বিছানা ও বালিশ রক্তমাখা। ক্যাপশনে লিখেছেন, হ্যাপি নিউ ইয়ার। আগামীকাল সংবাদ সম্মেলন, লোডিং।

রোববার (১ জানুয়ারি) সকাল ৬টায় পরীমণির পোস্ট করা ওই স্ট্যাটাসে নতুন জটিলতার আভাস দিচ্ছে বলে মনে করছেন সবাই। পরীর ওই পোস্টের পর নানা প্রশ্ন তৈরি হয়েছে তার ভক্ত-অনুরাগীদের মনে।

স্বামী রাজের সঙ্গে আবার কোনো ঝামেলায় জড়িয়েছেন কী তিনি? সেই সঙ্গে স্ট্যাটাসে সংবাদ সম্মেলনের কথাও জানিয়েছেন তিনি। কিন্তু কেন? এমন অনেক প্রশ্ন উঁকি দিচ্ছে ভক্তদের মাঝে।

আর্কাইভ