• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

বিয়েতে ক্ষমা চাইলেন রামচরণপত্নী!

প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০২৩, ০৪:০৪ পিএম

বিয়েতে  ক্ষমা চাইলেন রামচরণপত্নী!

আন্তর্জাতিক ডেস্ক

মঙ্গলবার (৭ জানুয়ারি) ভ্যালেনটাইন রোজ ডেতে রূপকথার বিয়ে সেরেছেন সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানি। এরপর থেকেই অভিনন্দন আর শুভেচ্ছার জোয়ারে ভাসছেন এ নবদম্পতি। তবে সবার অভিনন্দন আর শুভেচ্ছার মাঝেই আচমকা সিদ্ধার্থ-কিয়ারার কাছে ক্ষমা চেয়ে বসলেন ‘আরআরআর’ তারকা রামচরণের স্ত্রী উপাসনা কৌন্দিলা।
সিদ্ধার্থ-কিয়ারার দীর্ঘ পাঁচ বছরের প্রেমের সম্পর্ক পরিণতি পায় জয়সলমেরের সূর্যগড় প্যালেসে। তাদের বিয়ের আসরে সাক্ষী ছিল পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা। ইন্ডাস্ট্রির হাতে গোনা তারকা আমন্ত্রিত ছিলেন এই অনুষ্ঠানে। সেই তালিকায় ছিলেন রামচরণ এবং তার স্ত্রী উপাসনাও।
কিন্তু এই বিয়ের আসরে হাজির হননি ‘আরআরআর’ তারকা এবং তার পত্নী। তাই সোশ্যাল মিডিয়ায় তারকা পত্নী উপাসনা লেখেন, ‍‍`শুভেচ্ছা, খুব সুন্দর, তবে আমরা দুঃখিত বিয়েতে উপস্থিত থাকতে পারলাম না। তোমাদের অনেক ভালোবাসা।’
বিয়েতে হাজির না হওয়ার শক্ত কারণ অবশ্য রয়েছে রামচরণ ও তার স্ত্রী উপাসনার। খুব দ্রুত রামচরণের সন্তানের মা হতে চলেছেন উপাসনা। অন্যদিকে রামচরণ আপতত ব্যস্ত দেশে-বিদেশের মঞ্চে ‘আরআরআর’-এর সাফল্যকে সেলিব্রেট করতে। তাই দুজনেই অনুপস্থিত ছিলেন কিয়ারা সিদ্ধার্থের বিয়ের আসরে।
এদিকে মঙ্গলবার বিয়ের পর্ব সেরে বুধবার জয়সলমের থেকে দিল্লি এসে পৌঁছান নবদম্পতি। দিল্লি এয়ারপোর্টে লাল রঙের ম্যাচিং পোশাকে দেখা গেছে এ নবদম্পতিকে।


ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের বরাতে জানা যায়, ৯ ফেব্রুয়ারি আত্মীয়-পরিজনদের জন্য দিল্লিতে বসছে সিদ্ধার্থ-কিয়ারার প্রথম রিসেপশন পার্টি। পাশাপাশি আগামী সপ্তাহে ১২ তারিখ বলিউডের সব বন্ধু আর ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিনিধিদের নিয়ে বিয়ের গ্র্যান্ড পার্টি প্ল্যান করেছেন সিড-কিয়ারা জুটি।  

 

 

এনএমএম/

আর্কাইভ