• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

‘গণমাধ্যমের ভাই ও বোনদের জন্য এই মিষ্টি’

প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০২৩, ০৭:৫১ পিএম

‘গণমাধ্যমের ভাই ও বোনদের জন্য এই মিষ্টি’

আন্তর্জাতিক ডেস্ক

নিজের হাতে বিয়ের মিষ্টি বিলালেন বলিউডের তারকা নবদম্পতি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। গতকাল বুধবার রাতে দিল্লি বিমানবন্দরে নেমে গণমাধ্যমকর্মীদের সামনে আসেন তাঁরা। গণমাধ্যমকর্মীদের সঙ্গে কুশল বিনিময় শেষে তাঁদের মধ্যে মিষ্টি বিতরণ করেন সিদ্ধার্থ ও কিয়ারা। কিয়ারা বলেন, ‘সবকিছুই আপনাদের জন্য হয়েছে, এখন মিষ্টিমুখ করার সময়। মিষ্টির প্যাকেট তুলে দিতে দিতে সিদ্ধার্থ মালহোত্রা বলেন, ‘এই মিষ্টি গণমাধ্যমের ভাই ও বোনদের জন্য।’ এ সময় পাপারাজ্জিদেরও ধন্যবাদ জানান তাঁরা।
গত মঙ্গলবার রাজস্থানের জয়সালমিরের সূর্যগড় প্যালেসে বিয়ে সেরেছেন ‘শেরশাহ’ জুটি। ‘শেরশাহ’ সিনেমার শুটিং সেট থেকেই প্রেমের সম্পর্কে জড়ান সিদ্ধার্থ-কিয়ারা। দিল্লিতে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন রয়েছে আজ বৃহস্পতিবার। দুজনের বন্ধুবান্ধব ও আত্মীয়স্বজন সেখানে উপস্থিত থাকবেন। এতে যোগ দিতে গতকাল রাতে জয়সালমির থেকে দিল্লিতে নেমেছেন তাঁরা।
এর আগে জয়সালমির বিমানবন্দরে প্রথমবারের মতো জনসমক্ষে আসেন তাঁরা। এরপরই দেখা দিলেন দিল্লি বিমানবন্দরে। কিয়ারার খোলা চুলে সিঁদুর, মঙ্গলসূত্র দেখা গেছে। লাল কুর্তির সঙ্গে মিলিয়ে লাল দোপাট্টায় নিজেকে সাজিয়েছেন কিয়ারা। সিদ্ধার্থকে লাল কুর্তার সঙ্গে সাদা পায়জামা ও হরেক রঙের শালে দেখা গেছে।
দিল্লিতে বিবাহোত্তর সংবর্ধনার পর ১২ ফেব্রুয়ারি মুম্বাইয়ে গ্র্যান্ড উদ্‌যাপন হবে। এতে প্রিয়াঙ্কা চোপড়া, তাঁর স্বামী নিক জোনাস, দীপিকা পাড়ুকোন, রণবীর কাপুরসহ বলিউড তারকারা উপস্থিত থাকবেন।


আগেই জানা গেছে, শুটিংয়ের টানা সূচির কারণে মধুচন্দ্রিমায় আপাতত যাচ্ছেন না তাঁরা। এর মধ্যে বিয়ে–পরবর্তী কিছু আচারও পালন করবেন তাঁরা। বিয়ের আগে প্রেমের বিষয়টি নিয়ে বরাবরই মুখে কুলুপ এঁটে ছিলেন কিয়ারা ও সিদ্ধার্থ। গত বছর ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে প্রথম প্রেমের কথা স্বীকার করেন তাঁরা।

 

 

এনএমএম/
 

আর্কাইভ