• ঢাকা বৃহস্পতিবার
    ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

জরিমানার সঙ্গে সেলফি ফ্রি

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৩, ১০:২২ পিএম

জরিমানার সঙ্গে সেলফি ফ্রি

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

প্রতিবার ছবি মুক্তির দিন নিয়ম করে পূজো দিতে যান মন্দিরে। এবারও গেলেন, ভাঙলেন আইন। তাইতো গুনতে হলো জরিমানা। শুধুই কি জরিমানা দিয়ে পার পেয়ে গেলেন অভিনেতা? না, এ দিন জরিমানার সঙ্গে হাসিমুখে ক্যামেরায় পোজও দিতে হলো বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানকে। খবর দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের।
অভিনয়ের পাশাপাশি প্রথমবারের মতো প্রযোজক হিসেবেও আত্মপ্রকাশ করলেন অভিনেতা। সে হিসেবে ‘শেহজাদা’ তার ফিল্মি ক্যারিয়ারে অনেকবেশি গুরুত্বপূর্ণ। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সিনেমা মুক্তির দিন সিদ্ধি বিনায়কের আশীর্বাদ নিতে যান কার্তিক। পরনে সাদা পাঞ্জাবি। গলায় গেরুয়া উত্তরীয়। কপালে কাটা তিলক। দেবদর্শন করে ভক্তিভরে পুজোও দিলেন। তবে এসবের মাঝেই ছোট্ট একটা ভুল করে ফেলেন অভিনেতা।


সিদ্ধি বিনায়ক মন্দির চত্বরে রোজ হাজারও দর্শনার্থীর আনাগোনা। সেই প্রেক্ষিতেই মন্দিরের অনতিদূরে গাড়ি রাখার আলাদা ব্যবস্থা রয়েছে। কড়া পুলিশি নিরাপত্তায় রক্ষণাবেক্ষণ হয় তার। তবে কার্তিক নিজস্ব গাড়ি নিয়ে ট্রাফিক বিধি ভেঙে মন্দিরের অনেকটা সামনে এনেই রাখেন। আর তাতেই বাঁধে বিপত্তি। বলিউড অভিনেতা হলেও ছাড় পাননি। হাতে চালান ধরিয়ে দেন মুম্বাই পুলিশ। তবে এতেই ক্ষান্ত হননি তারা। জরিমানার সঙ্গে কার্তিক আরিয়ানের সঙ্গে সেলফি তুলতেও ছাড়েননি পুলিশ সদস্যরা।
প্রসঙ্গত, আয়ের দিক থেকে বক্স অফিসে ‘শেহজাদা’ তেমন সুবিধা করতে পারেনি। মুক্তির প্রথম দিনে মাত্র ৬ কোটি রুপির ব্যবসা করেছে। ছবিটি তেলেগু সিনেমা ‘আলা বৈকুণ্ঠপুরামুলু’-এর অফিসিয়াল হিন্দি রিমেক। এতে কার্তিকের বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করেছেন কৃতি শ্যানন। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন পরেশ রাওয়াল, মনীশা কৈরালা, রনিত রয়, রাজপাল যাদব প্রমুখ।

 

আরিয়ানএস/এএল

আর্কাইভ