• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

বুড়ি বয়সে ‘ছুঁড়ি’ সাজতে গিয়ে বিপাকে শাহরুখপত্নী

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৩, ০২:৪৬ এএম

বুড়ি বয়সে ‘ছুঁড়ি’ সাজতে গিয়ে বিপাকে শাহরুখপত্নী

বিনোদন ডেস্ক

সংবাদের শিরোনাম কিংবা সোশ্যাল মিডিয়ায়- সবখানেই আলোচনায় থাকেন বলিউডের ‘স্টার ওয়াইফ’ খ্যাত শাহরুখপত্নী গৌরী খান। তার লাইফস্টাইল ঘিরে গ্ল্যামার ওয়ার্ল্ড কিংবা নেটদুনিয়া- কোথাও আগ্রহের কমতি নেই।

পান থেকে চুন খসলেই যেমন আলোচনায় আসেন গৌরী খান তেমনি পড়তে হয় ট্রলের মুখেও। এমনই এক পরিস্থিতির শিকার হয়েছেন তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে এক পোস্টের জেরে তোপের মুখে শাহরুখ ঘরনী।

নেটিজেনদের দাবি, নিজের ছবিকে আকর্ষণীয় করে তুলতে একটু বেশিই ফটোশপ করে ফেলেছেন গৌরী খান।

সদ্য দুবাইয়ে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন গৌরী। সেই ছবি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। গেটি ইমেজের তরফেও পোস্ট করা হয়েছে গৌরীর একই ছবি। দুটো ছবিকে পাশাপাশি রাখলে পার্থক্য বোঝা যাচ্ছে। দুই ছবিতে গৌরীকে দু-রকম লাগছে।

ইনস্টায় শাহরুখপত্নী যে ছবি পোস্ট করেছেন, সেখানে তার গায়ের রং অনেক ফরসা, ত্বক জেল্লাদার, চোখগুলো বেশ বড় এবং চোখের রং গাঢ় দেখাচ্ছে।

অনেকেই গৌরীর এ কাণ্ডের সমালোচনা করেছেন। কেউ লিখেছেন, ‘বুড়ি বয়সে ছুঁড়ি সাজার চেষ্টা করছে।’ অপর এক নেটিজেন লেখেন, ‘এরা সৃষ্টিকর্তার দেয়া রূপ-রঙে সন্তুষ্ট নয়।’ যদিও গৌরীভক্তরা তাদের প্রিয় তারকার হয়ে সমালোচকদের জবাব দিয়েছেন। তাদের কথায়: ‘সবাই নিজেদের ছবিতে ফিল্টার ব্যবহার করে, সবাই ছবি এডিট করে, এটা স্বাভাবিক ব্যাপার।’

দুবাইয়ে ঐ ইভেন্টে থাই-স্লিট কালো গাউনে লেন্সবন্দি হয়েছেন গৌরী। মেয়ে সুহানার সঙ্গে আটলান্টিস হোটেলের লঞ্চ ইভেন্টে হাজির ছিলেন তিনি।

শাহরুখ খান ঘরনী হওয়ার পাশাপাশি গৌরী খানের আরেকটি পরিচয় আছে। দেশের অন্যতম প্রতিষ্ঠিত ইটেরিয়র ডিজাইনার তিনি। নামীদামি তারকা, শিল্পপতিদের ঘর, অফিসের ইন্টেরিয়র ডিজাইন করেন বলিউডের এই ‘স্টার ওয়াইফ’।

আর্কাইভ