• ঢাকা রবিবার
    ১২ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

একসাথে ‘রাত্রিযাপন’ করেছিলেন জিৎ-কোয়েল! মুখ ফসকে সত্যি বেরোতেই হইচই নেটপাড়ায়

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৩, ১০:৫১ পিএম

একসাথে ‘রাত্রিযাপন’ করেছিলেন জিৎ-কোয়েল! মুখ ফসকে সত্যি বেরোতেই হইচই নেটপাড়ায়

বিনোদন ডেস্ক

জিৎ (Jeet)-কোয়েল (Koel Mallick) জুটি নিয়ে কোনও কথা হবে না ‘বস’! প্রায়ই একথা বাঙালি সিনেপ্রেমী মানুষদের মুখে শোনা যায়। আর যাবে নাই বা কেন? টলিউডের (Tollywood) ইতিহাসের আইকনিক জুটিগুলির মধ্যে অন্যতম হল জিৎ-কোয়েল। পর্দায় তাঁদের ‘১০০% লাভ’এর কথা অজানা নয় দর্শকদের। তবে সত্যি সত্যিই কি সেই প্রেম গড়িয়েছিল বাস্তবেও? সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিও (Video) দেখে এই প্রশ্নই ফের উঁকি দিচ্ছে ভক্তদের মনে।

সেই ‘নাটের গুরু’ থেকে পথচলা শুরু জিৎ-কোয়েল জুটির। প্রথম ছবিতেই নজর কেড়েছিল তাঁদের রসায়ন। এরপর যত সময় এগোতে থাকে ততই বাড়তে থাকে তাঁদের জনপ্রিয়তা। দৃঢ় হতে থাকে তাঁদের ‘বন্ধন’ও। একসময় শোনা যেত, জিৎ-কোয়েলের পর্দার প্রেম নাকি বাস্তবেও গড়িয়েছে! সত্যি সত্যিই প্রেম করছেন তাঁরা। যদিও দুই তারকাই একে অপরকে স্রেফ ‘ভালো বন্ধু’ই বলে এসেছেন।

উত্তম-সুচিত্রা, প্রসেনজিৎ-ঋতুপর্ণার পর বাংলা সিনেমার আইকনিক জুটি হিসেবে উঠে এসেছে জিৎ-কোয়েল। তাঁরা যে একসঙ্গে কত সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন তা গুনে শেষ করা যাবে না। বাস্তব জীবনে না হলেও পর্দায় বহুবার ‘সাত পাকে বাঁধা’ পড়েছেন তাঁরা। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় জিৎ-কোয়েলের পুরনো সাক্ষাৎকারের একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে, যা দেখার পর থেকে ফের তাঁদের ‘একসময়কার প্রেম’ নিয়ে চর্চা শুরু হয়েছে।

কয়েকদিন ধরেই নেটপাড়ায় জিৎ-কোয়েলের একটি পুরনো ইন্টারভিউ ক্লিপিং ঘোরাফেরা করছে। সেখানে তাঁদের নিজেদের বিষয়েই কথা বলতে দেখা যাচ্ছে। দুই তারকার মুখ দেখেই বোঝা যাচ্ছে, সংশ্লিষ্ট ভিডিওটির বয়স ভালোই হয়েছে।

‘ঘাতক’ জুটির সেই সাক্ষাৎকারের ভিডিও মিম হিসেবে ভাইরাল হলেও সেখানে জিতের মন্তব্য নজর কেড়েছে নেটিজেনদের। সংশ্লিষ্ট ভিডিওয় দেখা যাচ্ছে, সাংবাদিকের প্রশ্নের জবাব দিতে গিয়ে কোয়েল বলছেন, জিতের মধ্যে ‘ফাইট’ করার বিষয়টা অত্যন্ত সাধারণভাবেই আসে। ঘুমের ঘোরেও জিৎ নাকি ফাইট করতে পারেন।

কোয়েলের মুখ থেকে একথা শোনার পরই জিৎ বলে ওঠেন, ‘কোয়েল মনে হয় আমার সঙ্গে কোনও দিন ঘুমিয়ে দেখেছিল’। আর ব্যস, অভিনেতার এই বক্তব্যই নজর কাড়ে নেটিজেনদের। মুহূর্তের মধ্যে মিম হিসেবে নেটপাড়ায় ছড়িয়ে পড়ে সেই ভিডিও।

আর্কাইভ