• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

বাংলার গন্ডী ছাড়িয়ে ‘ভজ গোবিন্দ’ রোহনের মুকুটে নতুন পালক! ঝুলিতে এবার হিন্দি সিনেমা

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৩, ০৫:৫৫ পিএম

বাংলার গন্ডী ছাড়িয়ে ‘ভজ গোবিন্দ’ রোহনের মুকুটে নতুন পালক! ঝুলিতে এবার হিন্দি সিনেমা

বিনোদন ডেস্ক

ছোটপর্দার দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেতা হলেন রোহন ভট্টাচার্য। কিছুদিন আগেই জীবনের একটা বড় সিদ্ধান্ত নিয়েছেন এই অভিনেতা। তিনি ঠিক করেছেন আপাতত কিছুদিনের জন্য বাংলা সিরিয়ালে অভিনয় করবেন না তিনি।

ছোট পর্দায় রোহানকে শেষবার দর্শক দেখেছেন স্টার জলসার জনপ্রিয় নাচের রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চে ‘ভাসান বাপি’ রূপে। এছাড়া ইতিপূর্বে স্টার জলসার ‘ভজ গোবিন্দ’ রূপে এবং জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘অপরাজিতা অপু’তে দীপু হিসাবেই দর্শকদের কাছ থেকে দারুন প্রশংসা কুড়িয়েছিলেন এই অভিনেতা।

প্রসঙ্গত টিভির পর্দায় এই ধারাবাহিক শেষ হয়েছে অনেকদিন। কিন্তু পর্দার দীপু অসিস্ট্যান্টকে আজও ভোলেননি দর্শক। তবে এই মুহূর্তে বাংলা সিরিয়ালে না বললেও রোহন ভক্তদের জন্য সুখবর এই যে। এবার অভিনেতার মুকুটে জুড়ছে একের পর এক সাফল্যের নতুন পালক। জানা যাচ্ছে এবার বাংলার গন্ডী

বাংলা সিনেমার গন্ডি ছাড়িয়ে এবার হিন্দি সিনেমা অভিনয় করতে চলেছেন রুহান এক্স প্রেমের জনপ্রিয় সিনেমা এক্স প্রেমের পর এই সিনেমাতেই রোহানের বিপরীতে জুটি বাঁধছেন অভিনেত্রী শ্রুতি দাস। রোহান-শ্রুতি  অভিনীত এই সিনেমার নাম ‘শূন্যক’। সিনেমাটি পরিচালনার দায়িত্বে রয়েছেন সম্রাট দাস এবং অভিজিৎ ভট্টাচার্য নামে দুই জনপ্রিয় পরিচালক।

যদিও ইন্ডাস্ট্রিতে তারা রানা এবং শ্যাম নামে পরিচিত। প্রথমবার হিন্দি সিনেমায় ডেবিউ করার আগে এই সিনেমা নিয়ে ভীষণ উত্তেজিত পর্দার ভজ গোবিন্দ। তাই নতুন কাজ শুরুর আগে কালীঘাটে পুজো দিতে গিয়েছিলেন অভিনেতা। এই মুহূর্তে একের পর এক ঠাসা  খাজ রয়েছে অভিনেতার হাতে। একদিকে ওয়েব সিরিজ একদিকে সিনেমা। সমান তালে কাজ করে চলেছেন রোহান।

তবে প্রথমবার হিন্দি সিনেমার ডেবিউ নিয়ে এদিন আনন্দবাজার অনলাইনে তরফে অভিনেতার প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে রোহন বলেছেন ‘আমার প্রথম হিন্দি ছবি খুব উত্তেজিত’। রোহনের কথায় এই সিনেমাটি পুরোপুরি একটি থ্রিলারের মোড়া। সিনেমার কিছুটা অংশ তো কলকাতায় শুটিং হবে তবে বেশিরভাগটাই হবে কলকাতার বাইরে। এর মধ্যে আরব সাগর পাড়ে মায়া নগরী মুম্বাইতে হবে ইনডোর শুটিং। অন্যদিকে আউটডোরের কিছু শুটিং হবে সিকিমে।  অন্যদিকে এক্সপ্রেমের পর আরো একবার পর্দায় অভিনেত্রীর শ্রুতি দাস কে রোহনের বিপরীতে দেখার জন্য রীতিমতো মুখিয়ে রয়েছেন সিনেমা প্রেমীরা।

 

আর্কাইভ