• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

শাহরুখ খান শুটিং ফ্লোরে চড় খেয়েছিলেন

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২৩, ০১:৩৮ এএম

শাহরুখ খান শুটিং ফ্লোরে চড় খেয়েছিলেন

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

শাহরুখ খানের সিনেমা ‘পাঠান’ ইতোমধ্যে হাজার কোটির ক্লাবে প্রবেশ করেছে। অভিনেতা স্বভাবতই আনন্দের জোয়ারে ভাসছেন। আর এরই মধ্যে নস্ট্যালজিয়াতে ভাসলেন ‘বলিউড বাদশা’। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, প্রয়াত নৃত্য পরিচালক সরোজ খানের হাতে চড় খেয়েছিলেন শাহরুখ খান!

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া এক্সপ্রেসের খবরে বলা হয়, ‘দিলওয়ালে’ ছবির প্রচারের সময় বলিউড চলচ্চিত্র পরিচালক রোহিত শেঠিকে সাক্ষাৎকার দেন শাহরুখ। ওই  সাক্ষাৎকারে তিনি বলেন, ‘একবার শুটিং ফ্লোরে অতিরিক্ত কাজ করার জন্য ক্লান্ত বোধ করছিলাম। হঠাৎ সরোজ খানের সামনে বলে উঠি, ‘‘এত কাজ ভালো লাগছে না।’ আমার মুখে এমন কথা শুনে রীতিমতো রেগে যান সরোজ খান। মাথার পেছনে চড় মেরে আমাকে সরোজজি বলেন, ‘‘কখনোই অনেক কাজ আছে এটা না বলতে, কারণ শিল্পীদের কাজ না থাকলে খুব সমস্যার ব্যাপার।’’ এরপর থেকে আর কখনো এসব বলি না।’

মুক্তির দিনই বক্স অফিসে ঝড় তোলে পাঠান। ছবির প্রথম দিনের আয় ছিল ১০৬ কোটি রুপি। সাফল্যের এই ধারা তার পরেও অব্যাহত থাকে। দুদিনে ২১৯ কোটি ৬০ লাখ রুপি আয় করে শাহরুখ খানের ছবি। মাত্র চার দিনে ৪০০ কোটির ক্লাবে ঢুকে পড়ে শাহরুখের সিনেমা। ছবি যখন ৮০০ কোটির ক্লাবে ঢুকে পড়ে তখন থেকেই হাজার কোটির অপেক্ষা শুরু হয়ে যায়। সেই অপেক্ষার অবসান হল মুক্তির ২৮তম দিনে।

 

আর্কাইভ