• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

আঁচল : আমি কাজ করছি, পরী-মাহি সংসার সামলাচ্ছে

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৩, ০২:২১ এএম

আঁচল : আমি কাজ করছি, পরী-মাহি সংসার সামলাচ্ছে

পরীমণি, মাহি এবং আঁচল,

বিনোদন ডেস্ক

ঢালিউডের লাস্যময়ী নায়িকা আঁচল। তিনি দর্শকপ্রিয় অসংখ্য সিনেমা উপহার দিয়েছেন দীর্ঘ ১৩ বছরের ক্যারিয়ারে। তবে মাঝে ব্যক্তিগত কারণে ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে সরে গিয়েছিলেন ‘কিস্তিমাত’ খ্যাত এ নায়িকা।

কিন্তু আঁচল ক্যারিয়ারের ধারাবাহিকতা রাখতে পারেননি চলচ্চিত্র সংশ্লিষ্টদের মতে। উজ্জ্বলভাবে যাত্রা শুরু করলেও আগের মতো আলোচনা নেই তাকে নিয়ে।

এ প্রসঙ্গে আঁচল একটি গণমাধ্যমকে জানান, ‘সবার সময় শুরু হয়, আবার শেষও হয়- এটাই নিয়ম। আমার সময়ের পরীমণি, মাহিয়া মাহিরা সংসার সামলাচ্ছেন, কিন্তু আমি এখনও কাজ করে যাচ্ছি। এটাই কম কি?’

তিনি আরও বলেন, মনে হয় না, ‘পলিটিক্সের শিকার হয়েছি। কারণ যেটা আমি পাইনি, সেটা আসলে কখনও আমার ছিল না।’

প্রসঙ্গত, শাবনূরের অভিনয় দেখে সিনেমায় আগ্রহী হয়ে ২০১১ সালে ঢালিউডে ক্যারিয়ার শুরু করেন আঁচল। তার অভিনীত প্রথম সিনেমা ‘ভুল’। যদিও ‘জটিল প্রেম’ তার প্রথম ব্যবসা সফল সিনেমা। চলচ্চিত্র ক্যারিয়ারে শাকিব খান, বাপ্পি চৌধুরী, আরিফিন শুভর মতো নায়কদের সঙ্গে পর্দা শেয়ার করেছেন আঁচল।

 


আঁচল অভিনীত সিনেমার মধ্যে অন্যতম ‘ভুল’, ‘বেইলি রোড’, ‘আজব প্রেম’, ‘হৃদয় দোলানো প্রেম’, ‘স্বপ্ন যে তুই’, ‘ফাঁদ’, ‘জটিল প্রেম’, ‘প্রেম প্রেম পাগলামি’, ‘কি প্রেম দেখাইলা’, ‘কিস্তিমাত’, ‘গুন্ডা : দ্য টেরোরিস্ট’, ‘সুলতানা বিবিয়ানা’ ইত্যাদি।

এ ছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে ‘চিৎকার’, ‘করপোরেট’, ‘যমজ ভূতের গল্প’, ‘আয়না’, ‘কাজের ছেলে’ ও ‘এক পশলা বৃষ্টি’।

আর্কাইভ