• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

জনপ্রিয় মডেল অ্যাবি চোইয়ের খণ্ডিত মরদেহ উদ্ধার

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৩, ০২:৪২ এএম

জনপ্রিয় মডেল অ্যাবি চোইয়ের খণ্ডিত মরদেহ উদ্ধার

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

মডেলিং দিয়েই ক্যারিয়ার শুরু। এরপর ধীরে ধীরে শোবিজ অঙ্গনে পরিচিত লাভ করেন একজন সুপার মডেল হিসেবে। ফ্যাশন জগতে একজন জনপ্রিয় মডেল হিসেবে খ্যাতি অর্জন করেন । হংকংয়ের এই জনপ্রিয় মডেলের নাম অ্যাবি চোইয়ের।

তিনি নিখোঁজ ছিলেন বেশ কিছুদিন ধরেই । অবশেষে পুলিশ উদ্ধার করেছে তার খণ্ডিত দেহ। এই খণ্ডিত দেহ পাওয়া গেছে হংকংয়ের একটি গ্রামের বাড়িতে। এ ঘটনায় এখন পর্যন্ত চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এর আগে বুধবার (২২ ফেব্রুয়ারি) অ্যাবি চোইয়ের নিখোঁজ হওয়ার খবর পেয়েছিলেন পুলিশ। শনিবার (২৫ ফেব্রুয়ারি) তার প্রাক্তন স্বামীকে চোইকে হত্যার অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ। নৌকায় করে শহর ছেড়ে যাওয়ার চেষ্টা করার সময় গ্রেপ্তার করা হয় তাকে। এর একদিন আগে অভিযুক্তের বাবা-মা ও বড় ভাইকেও গ্রেপ্তার করা হয়।

একাধিক গণমাধ্যম থেকে জানা যায় মিসেস চোইয়ের দেহাবশেষ লুং মেই গ্রামের একটি বাড়ির ফ্রিজে পাওয়া গেছে। তাকে সর্বশেষ মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) কাউলুন সিটিতে দেখা গিয়েছিল। সেখান থেকে প্রায় ২৭ কিলোমিটার দূরে সেই গ্রামে মিলল তার দেহাবশেষ।

পুলিশ আরও জানায়, ‘ওই বাড়িতে তারা এখনও অ্যাবির শরীরের কিছু অংশের সন্ধান চলছে। ঘটনাস্থল থেকে মাংসের টুকরো, একটি বৈদ্যুতিক করাত এবং মামলার সঙ্গে সন্দেহজনক কিছু পোশাক জব্দ করা হয়েছে।’

প্রসঙ্গত, চোই সম্প্রতি বিলাসবহুল জীবনধারা ম্যাগাজিনের এল’অফিসিয়াল মোনাকো’র একটি প্রচ্ছদে হাজির হয়েছিলেন। গত মাসে ফ্রান্সের প্যারিসে এলিয়ে সাব স্প্রিং সামার ২০২৩ হাউট কউচার শো’তে ফটোশুটে অংশ নিয়েছিলেন চোই। তিনি হংকং-এর একজন সুপরিচিত সোশ্যালাইট ও মডেল ছিলেন। লন্ডন, প্যারিস, সাংহাই, হংকংসহ বেশ কিছু আন্তর্জাতিক বিলাসবহুল ব্র্যান্ডের বিজ্ঞাপন ও ফটোশুটে নিয়মিত ছিলেন তিনি।

 

আর্কাইভ