• ঢাকা বুধবার
    ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

‘স্মার্ট দিদি’ নন্দিনীর ‘বয়ফ্রেন্ড বলে, আমার জিনিস অন্যরা দেখবে কেন?

প্রকাশিত: মার্চ ১, ২০২৩, ১২:২৩ এএম

‘স্মার্ট দিদি’ নন্দিনীর ‘বয়ফ্রেন্ড বলে, আমার জিনিস অন্যরা দেখবে কেন?

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নন্দিনী দিদিকে চেনেন না এমন মানুষ খুঁজে পাওয়া দুস্কর। ডালহৌসিতে একটি পাইস হোটেল চালান তিনি। সেই হোটেলে না খেলেও, ফেসবুক, ইউটিউবের সৌজন্যে মমতা গঙ্গোপাধ্যায় ওরফে নন্দিনী দিদি এখন নেটিজেনদের কাছে খুবই পরিচিত মুখ। কেউ কেউ আবার তাঁকে ‘স্মার্ট দিদি’ নামেও চেনেন। মাস খানেক আগে রচনা বন্দ্যোপাধ্যায় সঞ্চালিত ‘দিদি নম্বর ১’এ গিয়েছিলেন তিনি।

জিন্স, ফুল হাতা টি-শার্ট আর গলায় ঝুলছে ব্লুটূথ হেডফোন- নন্দিনীকে এই বেশেই বেশি দেখা যায়। ভাইরালও হয়েছিলেন এই বেশেই। নেটিজেনদের বক্তব্য, এত সুন্দরী, মডার্ন মেয়েকে এর আগে কখনও পাইস হোটেল চালাতে দেখেননি তাঁরা! ‘ভাতের সঙ্গে ক্রাশ ফ্রি’- এই ট্যাগলাইন সহযোগে অনেকেই ‘স্মার্ট দিদি’র ভিডিও-ও বানিয়েছেন।

গত কয়েকমাস ধরে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন এই নন্দিনীই। কখনও মিমি চক্রবর্তী, নুসরত জাহানকে নিয়ে বক্তব্য দিয়ে, কখনও আবার ‘বেয়াদব’ মানুষদের শায়েস্তা করে- নানানভাবে চর্চার কেন্দ্রে চলে এসেছেন তিনি। এছাড়া একগাল হাসি নিয়ে খাবার পরিবেশন করা তো রয়েছেই। আর ব্যস, এসব দেখেই ‘ক্রাশ’ খেয়ে গিয়েছেন নেটিজেনরা।

তবে যত মানুষই ক্রাশ খান না কেন, নন্দিনী কিন্তু নিজের দিক থেকে খুব পরিষ্কার। নেটিজেনদের প্রিয় নন্দিনী কিন্তু একেবারেই সিঙ্গেল নন, বরং পুরোদস্তর ‘মিঙ্গেল’। বয়ফ্রেন্ড রয়েছে তাঁর। প্রেমিককে কোনও দিন জনসমক্ষে না আনলেও সম্প্রতি তাঁকে নিয়ে মুখ খোলেন ডালহৌসির পাইস হোটেলের মালকিন।

নন্দিনী জানিয়েছেন, তাঁর বয়ফ্রেন্ড নাকি প্রচণ্ড ‘পজেসিভ’ প্রকৃতির মানুষ। সম্প্রতি একটি টক শোয়ে গিয়েছিলেন তিনি। সেখানেই ‘স্মার্ট দিদি’ বলেন, তাঁর গায়ে কেউ হাত দিলে একেবারেই ভালোলাগে না প্রেমিকের। সামনের মানুষটা তাঁকে ‘দিদি’, ‘বোন’ যাই বোল বলুক না কেন, প্রেমিকার গায়ে অন্য কারোর হাত দেওয়াটা মোটেই পছন্দ নয় তাঁর প্রেমিকের।

নন্দিনী বলেন, ‘আমার বয়ফ্রেন্ড বলে, আমার জিনিস অন্যরা কেন দেখবে?’ প্রেমিক কেমন মানুষ তা জানালেও, তাঁর নাম-পরিচয় কিন্তু ফাঁস করেননি তিনি। তবে জানিয়েছেন, দীর্ঘদিনের সম্পর্ক তাঁদের। এমনকি শীঘ্রই সাত পাক ঘোরার প্ল্যানও করছেন তাঁরা।

 

আর্কাইভ