• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

শাহরুখ খান হোটেলে গেলেই যে অদ্ভূত কাজ করেন, জানলেই চোখ কপালে উঠতে বাধ্য

প্রকাশিত: মার্চ ২, ২০২৩, ০৩:১১ এএম

শাহরুখ খান হোটেলে গেলেই যে অদ্ভূত কাজ করেন, জানলেই চোখ কপালে উঠতে বাধ্য

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

পাঠান রিলিজের ১ মাস পাড় হয়ে গেলেও বক্স অফিসে চলছে ‘পাঠান’ ঝড়। হলমুখী শাহরুখ ভক্তরা। কিং খানের চার বছর পর কামব্যাক নাড়িয়ে দিয়েছে হিন্দি ইন্ডাস্ট্রিকে। উন্মাদনার ঢেউ পৌঁছেছে দক্ষিণেও। আর বাংলায় তো রীতিমতো পাঠান ঝড় চলছেই। তবে এসবের মাঝেই অভিনেতার সম্পর্কে জানা গেল এক গোপন কথা। হোটেল গেলেই সে কাণ্ড ঘটিয়ে বসেন শাহরুখ খান।

যদিও প্রথম থেকেই পাঠান নিয়ে শুরু হয়েছিল নানান বিতর্ক। ‘বেশরম গান’ প্রকাশ্যে আসার পর থেকেই কটাক্ষ ধেয়ে আসে এই ছবির দিকে। দীপিকার পোশাক ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছে বলেও অভিযোগ ওঠে। সোশ্যাল মিডিয়ায় উঠতে থাকে বয়কট বলিউড ট্রেন্ড। তবে সমস্ত বিতর্ককে পেছনে ফেলে রেকর্ড ব্যবসা করেছে এই ছবি। এখনও সিনেমা হলে ভিড় জমাচ্ছেন ভক্তরা।

আর এরই মধ্যে নতুন ছবির কাজ শুরু করে দিয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। চলতি বছরের শেষের দিকেই বক্স অফিসে মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’। মুখ্য চরিত্রে দেখা যাবে শাহরুখ খান এবং দক্ষিণী অভিনেত্রী নয়নতারাকে। ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে আসতেই মুগ্ধ দর্শকেরা। ছবির পোস্টারে দেখা গিয়েছিল, অভিনেতার মুখের অর্ধেকটা অংশ ব্যান্ডেজ দিয়ে ঢাকা। হাতেও ব্যান্ডেজ। অর্থাৎ দেখেই বোঝা যাচ্ছে চলতি বছরেই ফের বক্স অফিস কাঁপাতে আসছে শাহরুখের অ্যাকশন মুভি।

আর এইসবের মাঝেই এবার ফাঁস হয়ে গেল অভিনেতার এক গোপন কথা। যদিও ভক্তদের নিজেই সে কথা জানিয়েছেন অভিনেতা। তবে অভিনেতার এহেন সিক্রেট জানতে পেরে রীতিমত অবাক তাঁর লাখ লাখ ভক্ত। নেটপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে ফিসফিসানি। প্রিয় অভিনেতা যে একাজও করতে পারেন সে কথা যেন বিশ্বাসই করতে পারছেন না কেউ।

সম্প্রতি বলিউড বাদশা জানিয়েছেন হোটেলে গিয়ে চুরি করেন তিনি। 

এই কথাটা জানার পর নিশ্চই আকাশ থেকে পড়লেন? তবে শুনতে অবিশ্বাস্য হলেও এটাই সত্যি। হোটেলে গেলেই নাকি এমনই কাণ্ড ঘটান তিনি। লজেন্স দেখতে পেলেই তা তিনি পুরে নেন পকেটে। যদিও তাঁর এহেন গুণের কথা তিনি নিজেই জানিয়েছেন ভক্তদের।

 

আর্কাইভ