• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

জামিন-অযোগ্য মামলায় শাহরুখ-পত্নী গৌরী খান

প্রকাশিত: মার্চ ২, ২০২৩, ০৬:১৬ পিএম

জামিন-অযোগ্য মামলায় শাহরুখ-পত্নী গৌরী খান

বিনোদন ডেস্ক

 

বলিউড সুপারস্টার শাহরুখ খানের স্ত্রী গৌরী খানের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় এফআইআর দায়ের করা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির ৪০৯ ধারায় অভিযোগ দায়ের করেন মুম্বইয়ের বাসিন্দা যশবন্ত শাহ।

 

মোটা অঙ্কের টাকা নিয়েও নির্ধারিত সময়ে ফ্ল্যাট বুঝিয়ে না দেয়ায় বিশ্বাসভঙ্গের অভিযোগে বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। গৌরী খানের বিরুদ্ধে লখনউয়ের সুশান্ত গল্‌ফ সিটির পুলিশ স্টেশনে জামিন-অযোগ্য ধারায় এফআইআর দায়ের করেন যশবন্ত। তাঁর অভিযোগ, ৮৬ লক্ষ টাকা দাম দিয়েও ফ্ল্যাটের চাবি হাতে পাননি তিনি।

গৌরী খান ছাড়াও যশবন্তের দায়ের করা এফআইআরে নাম রয়েছে তুলসিয়ানি কনস্ট্রাকশন অ্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেডের দুই শীর্ষ কর্মকর্তা অনিল তুলসিয়ানি ও মহেশ তুলসিয়ানিরও। যশবন্তের অভিযোগে বলা হয়েছে, ৮৬ লক্ষ টাকা দিয়ে কোম্পানিটির কাছ থেকে ফ্ল্যাট কিনেছিলেন তিনি। নির্ধারিত সময় পেরিয়ে যাওয়ার পরেও ফ্ল্যাটের চাবি  বুঝে পাননি। তাই বিশ্বাসভঙ্গের অভিযোগে জামিন অযোগ্য ধারায় এফআইআর দায়ের করেছেন তিনি। তুলসিয়ানি কনস্ট্রাকশন অ্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেডের ব্র্যান্ড অ্যাম্বাসাডর শাহরুখ-পত্নী গৌরী খান। তাঁর দ্বারা প্রভাবিত হয়েই নাকি ওই সংস্থার ফ্ল্যাট কিনতে উদ্যোগী হয়েছিলেন যশবন্ত। যশবন্তের দাবি, যেহেতু অন্দরসজ্জা শিল্পী গৌরী খান ওই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর, তাই এই বিশ্বাসভঙ্গের দায় বর্তায় তাঁর উপরেও। তাই শাহরুখ-পত্নীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তিনি।

আর্কাইভ