• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

‘ওঁকে বেশি করে কলা দে’! মাঝরাতে গায়িকা ইমনকে নোংরা কটূক্তি অতঃপর..

প্রকাশিত: মার্চ ৪, ২০২৩, ০২:৪৪ এএম

‘ওঁকে বেশি করে কলা দে’! মাঝরাতে গায়িকা ইমনকে নোংরা কটূক্তি অতঃপর..

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

গত বৃহস্পতিবার (২ মার্চ) মধ্যরাতে হঠাৎ করেই লাইভে আসেন জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী। ভক্তদের জানান, এক অত্যন্ত অপ্রীতিকর ঘটনার সম্মুখীন হয়েছেন গায়িকা। গতকাল রাতেই সেই ঘটনা ঘটেছে রিজেন্ট পার্ক এলাকায়। জাতীয় পুরস্কার জয়ী এই নামী জনপ্রিয় গায়িকা ইমন জানান, প্রকাশ্য রাস্তায় তাঁকে লক্ষ্য করে কটূক্তি করেছেন একজন ব্যক্তি। গতকাল রাতের সেই সম্পূর্ণ ঘটনা ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন গায়িকা ইমন চক্রবর্তী।

ফেসবুক লাইভে এসে ইমন জানান, প্রত্যেকদিন রাতেই তিনি, তাঁর স্বামী নীলাঞ্জন এবং তাঁদের কিছু বন্ধুবান্ধবরা মিলে ব্যাডমিন্টন খেলতে বাইরে বের হন। গতকালও অন্যথা হয়নি। ব্যাডমিন্টন খেলার পর সামনের একটি দোকান থেকে চা খান তাঁরা। সেই চায়ের দোকানের পাশেই রয়েছে একটি ফলের দোকানও। সেখান থেকে মাঝেমধ্যেই ফল কিনতেন গায়িকা।

গতকালও ব্যাডমিন্টন খেলা শেষে সেই ফলের দোকান থেকে ফল কিনতে যান ইমন। সেই সময়ই অত্যন্ত অপ্রীতিকর একটি পরিস্থিতির সম্মুখীন হতে হয় তাঁকে। ইমন জানান, তিনি যখন ফল কিনতে গিয়েছিলেন তখন সেখানে বসে ছিলেন একজন ব্যক্তি। এরপর ইমনকে শুনিয়ে শুনিয়ে দোকানদারকে উদ্দেশ্য করে তিনি বলতে থাকেন, ‘আপেলের দাম কত রে? ওনাকে একটু বেশি করে আপেল দে, বেশি করে কলা দে’।

প্রথমদিকে কিছুক্ষণ সংশ্লিষ্ট ব্যক্তির মন্তব্যকে এড়িয়ে যান ইমন এবং তাঁর সঙ্গীরা। কিন্তু সেই লোকটি নাকি ইমনের দিকে একদৃষ্টে তাকিয়ে ছিলেন। ফলের দোকান ছেড়ে চায়ের দোকানে চলে যাওয়ার পরেও চোখ সরাননি তিনি। ইমনের অভিযোগ, শুধু কটূক্তিই নয়, সংশ্লিষ্ট ব্যক্তি অশালীন ইঙ্গিতও করেছেন।

এরপর আর সহ্য না করতে পেরে রিজেন্ট পার্ক থানায় গিয়ে সংশ্লিষ্ট ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ জানান ইমন। সঙ্গে সঙ্গে পুলিশ এসে সংশ্লিষ্ট ব্যক্তিকে গ্রেফতার করেন। পুলিশ সূত্রে খবর মিলেছেন, নিগ্রহ, শারীরিক হেনস্থা, শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেছেন গায়িকা।

ফেসবুক লাইভে এসে সম্পূর্ণ ঘটনা শেয়ার করার পর ইমন বলেন, ‘এই ভিডিও যে মেয়েরা দেখছ, প্রত্যেককে বলব, তোমাদের সঙ্গে যদি কিছু হয় তাহলে চুপ করে থেকো না। চুপ থাকলেই এই মানুষরা এমন করে। পুলিশকে, প্রশাসনকে জানাও। আমি নিজে দেখলাম ওনারা সঙ্গে সঙ্গে চলে আসেন’। ইমনের সংযোজন, ‘প্রত্যেকে বলছে লোকটার মাথা খারাপ। কিন্তু যখন কোনও ছেলে ফল কিনছে তখন তো কিছু বলছেন না। এদিকে এমন সব ফলের নাম নিচ্ছেন যার মানে অন্য হয়’।

 

আর্কাইভ