• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

একসাথে দুই বৌকে গর্ভবতী করে মারধর! ইউটিউবারের ভিডিও ফাঁস হতেই ছিঃ ছিঃ নেটপাড়ায়

প্রকাশিত: মার্চ ৪, ২০২৩, ০৬:০১ পিএম

একসাথে দুই বৌকে গর্ভবতী করে মারধর! ইউটিউবারের ভিডিও ফাঁস হতেই ছিঃ ছিঃ নেটপাড়ায়

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

ইউটিউবার আরমান মালিককে নিয়ে সংবাদ মাধ্যমে চর্চা প্রায়ই লেগেই থাকে। কাজের থেকে বেশি নিজের ব্যক্তিগত জীবনের কারণে আলোচনার কেন্দ্রে চলে আসেন তিনি। কয়েকমাস আগে যেমন একসঙ্গে দুই বৌয়ের প্রেগন্যান্সির খবর দিয়ে নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছিলেন আরমান। এবার আবার গর্ভবতী স্ত্রীদের গায়ে হাত তুলে সংবাদ মাধ্যমে স্থান করে নিয়েছেন তিনি।

আরমানের দুই বিয়ের কথা অনেকেই জানেন। তাঁর দুই স্ত্রীয়ের নাম হল পায়েল মালিক এবং কৃতিকা মালিক। প্রথমে পায়েল মালিককে ভালোবেসে বিয়ে করেছিলেন আরমান। তাঁদের একটি ছেলেও রয়েছে। এরপর স্ত্রীয়ের বান্ধবী কৃতিকাকে দেখে মন হারান জনপ্রিয় ইউটিউবার। এরপর তাঁর সঙ্গেও সাত পাক ঘোরেন। এখন দুই স্ত্রীকে নিয়ে সুখে সংসার করছেন তিনি।

কয়েকমাস আগে সোশ্যাল মিডিয়ায় দুই স্ত্রী এবং ছেলের সঙ্গে ছবি শেয়ার করে আরমান জানিয়েছিলেন তিনি ফের বাবা হতে চলেছেন। একইসঙ্গে অন্তঃসত্ত্বা তাঁর দুই স্ত্রী। ব্যস, এই খবর শেয়ার করা মাত্রই নেটিজেনদের রোষের মুখে পড়েন আরমান, পায়েল, কৃতিকা। সেসব কটাক্ষকে পাত্তা না দিয়ে সম্প্রতি ঘটা করে দুই বৌয়ের সাধভক্ষণ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন জনপ্রিয় ইউটিউবার।

তবে এবার মালিক পরিবারের এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে রেগে আগুন হয়ে গিয়েছেন নেটিজেনরা। সেখানে দেখা যাচ্ছে, গর্ভবতী দুই স্ত্রীকে ঠাটিয়ে থাপ্পড় মারছেন আরমান। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। তুলোধোনা করা হচ্ছে আরমানকে।

ভাইরাল সেই ভিডিওয় দেখা যাচ্ছে, পায়েল এবং কৃতিকার মধ্যে ঝগড়া লেগেছে। বাধ্য হয়ে সেই ঝগড়ায় প্রবেশ করেন আরমান। শুরুতেই স্ত্রীদের ওপর চিৎকার করতে থাকেন তিনি। এরপর আচমকাই দু’জনকে ঠাটিয়ে থাপ্পড় মারেন তিনি।

আরমান অবশ্য এই প্রথম নেটিজেনদের রোষের মুখ পড়ছেন না। প্রায়শয়ই নিজের কাণ্ডকারখানার মাধ্যমে নেটাগরিকদের চটিয়ে দেন তিনি। কয়েকমাস আগে যেমন প্রেগন্যান্ট স্ত্রীদের ছেড়ে তৃতীয় বিয়ের খবর দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন আরমান। রেগে আগুন হয়ে গিয়েছিলেন পায়েল এবং কৃতিকাও। পরে আরমান জানান, সত্যি সত্যি বিয়ে করেননি। বরং দুই বৌয়ের সঙ্গে একটু খুনসুটি করছিলেন তিনি।

আর্কাইভ