• ঢাকা মঙ্গলবার
    ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

দেখতে ভদ্র হলেও রাত নামলেই মাতাল! এই বলিউড ৯ তারকা

প্রকাশিত: মার্চ ৬, ২০২৩, ০১:১২ এএম

দেখতে ভদ্র হলেও রাত নামলেই মাতাল!  এই বলিউড ৯ তারকা

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

বলিউড তারকা মানেই তাঁরা সবসময়ই থাকবেন লাইমলাইটে। বাড়ি থেকে দু’পা বেরোলেই তাঁদের ঘিরে ধরেন তাদের ভক্তরা। অনেক সময় এই ভক্তরা ক্যামেরাতেই বলিউড তারকাদের অপ্রস্তুতকর নানান ছবি, ভিডিও-ও রেকর্ড হয়ে যায়। সেসব দেখে আবার সোশ্যাল মিডিয়ায় শুরু হয় ট্রোলিং। বি টাউনের ৮ তারকার নাম তুলে ধরা হল যাদের ‘মদ্যপ’ অবস্থার ছবি ঝড় তুলেছিল নেটদুনিয়াতে।

করিনা কাপুর খান – সম্প্রতি সইফ আলি খান এবং করিনা কাপুর খানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছিল। সেখানে দেখা গিয়েছিল, হাতে হাত রেখে হাঁটছেন তাঁরা। পার্টি থেকে বাড়ি ফিরছিলেন ‘সইফিনা’। সেই সময় পাপারাৎজিরা তাঁদের ঘিরে ধরতেই সইফকে বিরক্তি প্রকাশ করতে দেখা যায়। কিন্তু করিনা কিচ্ছুটি বলেননি। নেটিজেনদের একাংশের বক্তব্য, করিনা এতটাই নেশায় ছিলেন যে চারপাশের কিছু বুঝতেই পারেননি।

নাইসা দেবগণ – বলিউড সুপারস্টার অজয় দেবগণ এবং কাজলের মেয়ের ভিডিও প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা যায়। বন্ধুদের সঙ্গে পার্টি করতে প্রচণ্ড ভালোবাসেন নাইসা। বেশকয়েকবার অজয়-কন্যার মদ্যপ অবস্থার ভিডিও-ও ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

রণবীর কাপুর – গত বছর একবার স্ত্রী আলিয়া ভাটকে আনতে বিমানবন্দরে গিয়েছিলেন রণবীর। সেই সময় অভিনেতা উশকোখুশকো চুল, গাড়ির ভেতরে বসার ধরণ দেখে নেটিজেনদের একাংশ দাবি করেছিলেন, তিনি ‘সুস্থ’ অবস্থায় নেই।

সীমা সাজদেহ – সোহেল খানের প্রাক্তন স্ত্রী সীমার নামও তালিকায় রয়েছে। গত বছর করণ জোহরের রেস্টুরেন্টের উদ্বোধনের পার্টিতে গিয়েছিলেন সীমা। সেখান থেকে বেরনোর সময় পাপারাৎজিদের জন্য পোজ দিতে দাঁড়ান তিনি। কিন্তু সোহেলের প্রাক্তন স্ত্রী এতটাই মদ্যপ অবস্থায় ছিলেন যে সোজা হয়ে দাঁড়াতেও পারছিলেন না।

খুশি কাপুর – শ্রীদেবীর ছোট মেয়ে খুশিকে মাঝেমধ্যেই বন্ধুদের সঙ্গে উদ্দাম পার্টি করতে দেখা যায়। একবার পার্টি শেষে বেরনোর সময় বন্ধু ওরি তাঁর হাত ধরে গাড়িতে উঠিয়ে দিয়েছিলেন। যা দেখে নেটিজেনরা অনুমান করেছিলেন, ‘সুস্থ’ অবস্থায় ছিলেন না খুশি।

বিদ্যা বালান – বলিউডের অন্যতম ভার্সেটাইল অভিনেত্রী বিদ্যা বালানের নামও লিস্টে রয়েছে। বেশ কয়েক বছর আগে তাঁর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। সেখানে দেখা গিয়েছিল, মদের গ্লাস হাতে দাঁড়িয়ে রয়েছেন তিনি।

মালাইকা অরোরা, ভিকি কৌশল – বেশ কয়েক বছর আগে করণ জোহর নিজের হাউস পার্টির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। মালাইকা, ভিকি ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোন, বরুণ ধাওয়ান সহ বলিউডের একাধিক তারকা। সেই ভিডিও প্রকাশ্যে আসার পর ব্যাপক বিতর্কও হয়েছিল।

সলমন খান অ্যান্ড গ্যাং – বলিউড সুপারস্টার সলমনের নামও এই তালিকায় রয়েছে। তাঁরও একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছিল যা নিয়ে প্রবল বিতর্কও হয়েছিল সেই সময়।

ভাইরাল সেই ছবিতে দেখা যাচ্ছিল, খালি গায়ে দাঁড়িয়ে রয়েছেন সলমন সহ তাঁর বন্ধুরা। সামানে সাজানো রয়েছে একাধিক মদের বোতল।

 

আর্কাইভ