• ঢাকা মঙ্গলবার
    ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

অভিষেক পত্নী ঐশ্বর্য রাই- এর সাথে একই ঘরে সঞ্জয় দত্ত, ভিডিও ভাইরাল

প্রকাশিত: মার্চ ৭, ২০২৩, ০৮:০২ পিএম

অভিষেক পত্নী ঐশ্বর্য রাই- এর সাথে একই ঘরে সঞ্জয় দত্ত, ভিডিও ভাইরাল

ঐশ্বর্য রাই বচ্চন

বিনোদন ডেস্ক

নব্বইয়ের দশকের সুন্দরী এবং জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন ঐশ্বর্য রাই বচ্চন। তার নামের সাথে যুক্ত রয়েছে বিশ্বসুন্দরীরও। মিডিয়াতে কোনো না কোনো কারণে চর্চায় থাকেন এই বিশ্ব সুন্দরী অভিনেত্রী। একটা সময় একাধিক হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। বর্তমানে বড়পর্দা থাকে বেশ কিছুটা দূরে থাকলেও নিজের দাপট আগের মতোই বজায় রেখেছেন তিনি, তা নিয়ে কোন সন্দেহই নেই। পর্দায় অভিনেত্রীকে এখনো একঝলক দেখার জন্য অপেক্ষায় থাকেন তার অগণিত ভক্তমহল।

অন্যদিকে সঞ্জয় দত্ত বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম বড় একটি নাম। বর্তমানে বড়পর্দায় তাকে সেভাবে দেখা না গেলেও, এই ৬৩ বছর বয়সেও‌ সাধারণের মাঝে নিজের জনপ্রিয়তা কায়েম রেখেছেন অভিনেতা। থেকে থেকেই কারণে অকারণে মিডিয়ার পাতায় চর্চা চলে তাকে নিয়ে। তিনি নিজের ব্যক্তিগত জীবনের সূত্র ধরেই বেশি চর্চিত মিডিয়ার পাতায়। সম্প্রতি অভিষেক পত্নী ও সঞ্জয় দত্ত পুনরায় চর্চার আলোয় উঠে এসেছেন।

২০০৫ সালে লীনা যাদব পরিচালিত ‘শব্দ’তে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল ঐশ্বর্য রাই বচ্চন ও সঞ্জয় দত্তকে। এই ছবিতে এই দুই তারকাকে অতিরিক্ত ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছিল। ‘লো শুরু আব চাহাতো কা’ গানের দৃশ্যেই একে অপরের ঘনিষ্ট হতে দেখা গিয়েছিল তাদের। আর তাদের এই ঘনিষ্ঠ গানের দৃশ্য যে ঐ সময়ে রীতিমতো শোরগোল ফেলেছিল গোটা দর্শকমহলে, সেইকথা অবশ্য আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। সেইসময় তাদের এই ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে চর্চাও চলেছিল মিডিয়ার পাতায়। সম্প্রতি সেই গানের দৃশ্যই পুনরায় ভাইরাল হয়েছে একাংশের মাঝে। আর সেই সূত্রেই আবারো চর্চায় বলিউডের এই দুই প্রথম সারির তারকা।

 

 

আর্কাইভ