• ঢাকা মঙ্গলবার
    ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

অভিনেতা সানি দেওলের বৌ থাকা সত্ত্বেও পরকীয়ার জেরে গোপনে দ্বিতীয় বিয়ে, জানেন তিনি কে?

প্রকাশিত: মার্চ ১১, ২০২৩, ০১:৪৩ এএম

অভিনেতা সানি দেওলের বৌ থাকা সত্ত্বেও পরকীয়ার জেরে গোপনে দ্বিতীয় বিয়ে, জানেন তিনি কে?

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

বলিউডের এক সময়কার অত্যন্ত জনপ্রিয় অভিনেতা হলেন সানি দেওল। তিনি যে কত সুপারহিট ছবিতে অভিনয় করেছেন তা গুনে শেষ করা যাবে না। কাজের পাশাপাশি অভিনেতা নিজের ব্যক্তিগত জীবনের সৌজন্যেও একাধিকবার সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছেন। বিয়ের পর সানির একাধিক অভিনেত্রীর সঙ্গে পরকীয়ায় জড়ানো নিয়ে কম চর্চা হয়নি।

১৯৮৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘বেতাব’ ছবিতে প্রথম অভিনয় করেছিলেন সানি দেওল। সেই ছবিতে তাঁর নায়িকা হয়েছিলেন সইফ আলি খানের প্রাক্তন স্ত্রী তথা অভিনেত্রী অমৃতা সিং। শোনা যায়, শ্যুটিং করতে গিয়েই একে অপরকে মন দিয়ে বসেন সানি-অমৃতা। ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে শোনা যেত, শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দু’জনে। কিন্তু সানির প্রথম বিয়ের কথা প্রকাশ্যে আসতেই বিচ্ছেদের পথে হাঁটেন অভিনেত্রী।

অমৃতার সঙ্গে সম্পর্ক ভাঙার পর বি টাউনের আর এক নামী অভিনেত্রী ডিম্পল কাপাডিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান সানি। শোনা যায়, প্রথমে বন্ধুত্ব এবং এরপর শুরু হয় তাঁদের প্রেম। সেই সময় স্বামী রাজেশ খান্নার থেকে আলাদা থাকতে শুরু করেছিলেন অভিনেত্রী। দুই মেয়ে রিঙ্কি এবং টুইঙ্কলকে নিয়ে ডিম্পল যখন আলাদা হয়েছিলেন, সেই সময় তাঁর পাশে ছিলেন সানি।

ইন্ডাস্ট্রির অন্দরের গুঞ্জন, রিঙ্কি এবং টুইঙ্কল নাকি সানি ‘ছোটে পাপা’ বলে ডাকতেন। অনেকে এও দাবি করেন, সানি ও ডিম্পল চুপিসারে বিয়ে করেছিলেন। বলিউডের কিছু পার্টি এবং পারিবারিক বেশ কিছু অনুষ্ঠানে অভিনেত্রীকে ‘স্ত্রী’ বলে পরিচয়ও নাকি করেছিলেন ধর্মেন্দ্র-পুত্র।

তবে সানির পরকীয়ার জড়ানোর খবর পাওয়ামাত্রই স্ত্রী পূজা দুই ছেলেকে নিয়ে বাড়ি ছেড়ে চলে যাবেন বলে জানান। এমনকি ডিম্পলের সঙ্গে বিচ্ছেদের জন্য স্বামীকে জোরও করেছিলেন তিনি। স্ত্রীকে ছাড়তে চাননি অভিনেতা। এখনও স্ত্রী ও দুই ছেলের সঙ্গে একই বাড়িতে থাকেন তিনি।

তবে স্ত্রীয়ের সঙ্গে থাকবেন বলে ডিম্পলের প্রতি দায়িত্ব পালনে কোনও খামতি রাখেননি সানি। অভিনেতার মা-বাবা ডিম্পলের সঙ্গে মেলামেশা বন্ধ করতে বলেছিলেন বলে তিনি নাকি তুমুল অশান্তিও করেছিলেন। কেউ কেউ বলেন, বলিউডে সানি-ডিম্পলের সম্পর্কের কথা রটিয়েছিলেন অভিনেতার প্রাক্তন প্রেমিকা অমৃতা। তবে যতই চর্চা হোক না কেন, ডিম্পলের জীবনের প্রত্যেকটি সংগ্রামে তাঁর পাশে থেকেছেন ‘গদর’ অভিনেতা।

ইন্ডাস্ট্রির কানাঘুষো, টানা ১১ বছর সম্পর্কে থাকার পর সানি এবং ডিম্পলের বিচ্ছেদ হয়ে গিয়েছিল। কিন্তু ২০১৭ সালে তাঁর বেশ কিছু ছবি ও ভিডিও ভাইরাল হওয়ার পর কাহিনীতে নতুন মোড় আসে। দুই তারকাকে মোনাকোয় ছুটি কাটাতে দেখা গিয়েছিল। তাঁদের পরিবারের কোনও সদস্য ছিল না। দু’জনে একে অপরের হাতে হাত রেখে বসেছিলেন। ছবি শিকারিদের ক্যামেরাবন্দি হয়ে যায় সেই মুহূর্ত। এরপর ফের শুরু হয় তাঁদের প্রেম নিয়ে চর্চা।

প্রসঙ্গত উল্লেখ্য, ডিম্পলের ভাইপো কর্ণ কাপাডিয়াকে বলিউডে এনেছিলেন তাঁর চর্চিত প্রেমিক সানিই। ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘ব্ল্যাঙ্ক’ ছবিতে সানির সঙ্গে অভিনয় করেছিলেন কর্ণও। তবে ডিম্পলের সঙ্গে এত গাঢ় সম্পর্ক হলেও স্ত্রী পূজার সঙ্গে সানির সম্পর্কে ফাটল ধরেনি। ডিম্পলের সঙ্গে অভিনেতার যে সম্পর্কই থাকুক না কেন স্ত্রীকে কোনও দিন ছেড়ে দেননি তিনি।

আর্কাইভ