• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

আলিয়া ভাট: তখন পূর্ণ গর্বেস্ট, আলিয়ার বেবি বাম্পের অদেখা ছবি পোস্ট করে মা সোনি রাজদান

প্রকাশিত: মার্চ ২০, ২০২৩, ০৭:০৬ পিএম

আলিয়া ভাট: তখন পূর্ণ গর্বেস্ট, আলিয়ার বেবি বাম্পের অদেখা ছবি পোস্ট করে মা সোনি রাজদান

বিনোদন ডেস্ক

আলিয়ার তখন গর্ভাবস্থার ৮ কি ৯ মাস। একেবারে শেষপর্যায় বললেই চলে। বেবিবাম্প নিয়ে সোফায় বসে রয়েছেন আলিয়া ভাট। হাসিখুশি ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। ক্য়ামেরায় ধরা পড়া সামনের ব্যালকনি আলো দিয়ে সাজানো। আলিয়ার পরনে গোলাপি রঙের গর্জাস আনারকলি সালোয়ার স্যুট ও পাজামা। সোমবার নিজের ইনস্টাস্টোরিতে এমনই একটি ছবি পোস্ট করেছেন আলিয়ার মা সোনি রাজদান।

সোনি রাজদান জানিয়েছেন UK-র বিভিন্ন প্রান্তে মাদার্স ডে সেলিব্রেট হচ্ছে বলে এই ছবি পোস্ট করেছেন তিনি। মেয়ের গর্ভাবস্থার অদেখা এই ছবি পোস্ট করে সোনি লিখেছেন, ‘প্রত্যেক শিশুকন্যাই জন্মসূত্রেই মা, হ্যাপি মাদার্স ডে’। 

প্রসঙ্গত গত ৬ নভেম্বর প্রথম সন্তানের জন্ম দেন আলিয়া ভাট। নীতু কাপুর তার নাম রাখেন রাহা। ২০২২-এ। ১৪ এপ্রিল ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে কাপুর বাড়িতেই সাতপাকে বাঁধা পড়েন রণবীর ও আলিয়া। মা হওয়ার পর গত ১৫ মার্চ প্রথম জন্মদিন সেলিব্রেট করেছেন আলিয়া ভাট। 

৩০-এ পা দিয়েছেন তিনি। আলিয়ার কথায়, মাতৃত্ব তাকে বদলে দিয়েছে, যখন তিনি ভীষণ ক্লান্ত হয়ে পড়েন, তখনও মেয়ে রাহা-ই তাকে ১০০০ ওয়াটের শক্তি ফিরিয়ে দেয়। জানান, তিনি অনেকসময় ঠিকমত মেয়েকে প্রতি যত্ন করতে পারছেন না ভেবে অপরাধবোধে ভোগেন, যাকে বলে কিনি ‍‍‘মাদার্স গিল্টি‍‍’। আলিয়ার কথায়, শুধু তিনি নন, প্রত্যেক মায়েরাই এটা অনুভূব করেন।

আলিয়ার কথায়, ‘প্রত্যেক মায়েরই নিজেদের মানসিক স্বাস্থ্যের দিকে খেয়াল রাখা উচিত, আপনি খুশি থাকলে, আপনার শিশুটিও খুশি থাকবে। মাতৃত্বকালীন সময়ে আমাকে যারা সত্যিই সাহায্য করেছিল তারা হলেন আমার সাপোর্ট সিস্টেম। আমার স্বামী, আমার বোন, আমার মা, আমার পরিবার সবসময় আমার পাশে ছিলেন। 

সবসময় বুঝিয়েছেন আমি জীবনের শেষ্ঠ কাজ করতে চলেছি। আমার এই যাত্রা সবে মাত্র শুরু হয়েছে এখন কিছু করার আছে। সম্ভবত আমি আমার জীবনের সেরা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি।’

প্রসঙ্গত খুব শীঘ্রই ‍‍‘রকি অউর রানি কি প্রেম কাহানি‍‍’ ছবিতে দেখা যাবে আলিয়া ভাটকে। রণবীর সিং-এর বিপরীতে কাজ করছেন তিনি। সম্প্রতি কাশ্মীরে গিয়েছিলেন ছবির শ্যুটিংয়ে, তার সঙ্গে গিয়েছিল ছোট্ট রাহা। নাতনির যত্ন নিতে সঙ্গে গিয়েছিলেন সোনি রাজদান ও আলিয়ার দিদি শাহিন ভাট।

আর্কাইভ