• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

‘সেক্স সিম্বল’ তকমা শুনতে ভালোবাসেন নায়িকা মালাইকা

প্রকাশিত: মার্চ ২১, ২০২৩, ০৪:৪৩ পিএম

‘সেক্স সিম্বল’ তকমা শুনতে ভালোবাসেন নায়িকা মালাইকা

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

ইনস্টাগ্রাম থেকে শুরু বলিউড সিনেমার গানে বরবারই আবেদনময়ী রূপে পাওয়া যায় অভিনেত্রী মালাইকা অরোরাকে। তাই তাঁর নামের সঙ্গে বারবার জুড়ে দেওয়া হয় ‘সেক্স সিম্বল’ তকমা। বিষয়টি নিয়ে মালাইকা নিজে কখনো কথা বলেননি। অবশেষে ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডের সঙ্গে এক সাক্ষাৎকারে বিষয়ে নিয়ে নীরবতা ভাঙলেন। কী বললেন তিনি? ‘আমাকে কেউ সেক্স সিম্বল বললে শুনতে ভালো লাগে, সাধারণভাবে পরিচিতির চেয়ে বরং সেক্স সিম্বল নাম শুনতেই পছন্দ করি। এই তকমা নিয়ে আমি খুশি’, বলেন মালাইকা।

মালাইকাকে অনেকে কেবল ‘আইটেম কন্যা’ হিসেবে পরিচয় করিয়ে দেন। এ পরিচয় নিয়ে অবশ্য আপত্তি আছে মালাইকার। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আইটেম গানের পারফরমার—আমার পরিচয় আসলে এর চেয়েও বেশি। কেউ বলেন, আমি দেখতে সুন্দর, আমার শরীরটাও দারুণ, নাচিয়ে হিসেবে আমি দারুণ, তবে কেবল এগুলো দিয়েই তিন দশকের বেশি বলিউডে টিকে থাকা যায় না’।

সাক্ষাৎকারে অভিনেত্রী আরও বলেন, নানা বাধা–বিপত্তি পেরিয়ে প্রতিটা দিন পার করেন তিনি। কেউ তাঁকে ‘সিঙ্গেল মাদার’ বলে, কেউ বলে ‘ডিভোর্সি’; কিন্তু তিনি ফিরে না তাকিয়ে নিজের কাজটা করে যান।

গত কয়েক বছরে নানা ধরনের কাজে নিজেকে ব্যস্ত রেখেছেন মালাইকা, গত বছর শুরু করেছেন টক শো ‘মুভিং উইথ মালাইকা’

আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর এখন বলিউড অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে প্রেম করছেন মালাইকা। বিয়ে প্রসঙ্গে ইন্ডিয়া টুডের সঙ্গে সাক্ষাৎকারে তিনি বলেন, ‘সবকিছুর পরিনীতি কেন বিয়েতেই গড়াতে হবে? বিয়ে তো দুই ব্যক্তির নিজস্ব ব্যাপার। আমরা দুজনেই পরিণত, দারুণ একটা সম্পর্কে আছি। আমি প্রাক্-মধুচন্দ্রিমা পর্ব উপভোগ করছি।

আর্কাইভ