• ঢাকা বুধবার
    ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

খোলা পোশাকে পিঠে নতুন লুকে অভিনেত্রী মনামী, ভাইরাল ভিডিও

প্রকাশিত: মার্চ ৩০, ২০২৩, ১২:২৮ এএম

খোলা পোশাকে পিঠে নতুন লুকে অভিনেত্রী মনামী, ভাইরাল ভিডিও

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

‍‍`মির্চি মিউজিক অ্যাওয়ার্ড‍‍`-এর অনুষ্ঠানে হট লুকে ধরা দিলেন অভিনেত্রী মনামী ঘোষ। যদিও তার লুক দেখে প্রশংসার পাশাপাশি বয়েছে কটাক্ষের বন্যা বয়ে যায়। টলিপাড়ার প্রথম সারির একজন অভিনেত্রী হলেন মনামী ঘোষ। তার জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। ১৯৯৭ সালে ‛সাতকাহন’ সিরিয়াল দিয়ে প্রথম অভিনয় জগতে পা রাখেন মনামী। তারপর একেরপর এক সিনেমা, সিরিয়াল, ওয়েবসিরিজ দিয়ে মনজয় করে নিয়েছেন সকলের। বর্তমানে তার ক্যারিয়ার গ্রাফ উর্ধমুখী।

ক্যারিয়ারের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও ব্যাপক এক্টিভ মনামী। মাঝেমধ্যেই ছবি ও ভিডিওতে নজর কাড়েন নেটিজেনদের। আর এবারেও তার লুক ছিল নজরকাড়া। এদিন পিচ কালারের পোশাকে তাক লাগিয়েছিলেন অভিনেত্রী। মাথায় উঁচু করে বাঁধা চুল। গলায় পড়েছেন সাদা আর পিচ রঙের পুঁতির ভারী নেকলেস। আর সেটা দিয়েই ঢেকেছেন বক্ষ বিভাজিকা।

খোলা পিঠ, উজ্জ্বল যৌবন সহ তার লুক মুহূর্তেই রাতের ঘুম কেড়েছে পুরুষ ভক্তদের। আর তার রূপের ছটা অভিনেত্রী নিজেই শেয়ার করে নিয়েছেন তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। একেবারে রেডি হওয়া থেকে শুরু করে রেড কার্পেটে হাঁটা সহ অতিথি আসন সংগ্রহ করা পুরোটাই উঠে এসেছে অভিনেত্রীর শেয়ার করা ভিডিওতে। মনামীর এই লুক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া মাত্রই একেরপর এক কমেন্টের বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা।

কেউ লিখেছেন ‛যত বয়স বাড়ছে ততই যেন জেল্লা ফেটে পড়ছে’। আবার কেউ মনামীর ড্রেসের কালারের সঙ্গে মিলিয়ে তাকে ‛পিচ কুমারী’ বলেও সম্মোধন করেছেন। তবে, অনেকেই আবার কটাক্ষ করতে ছাড়েননি।

কেউ মন্তব্য করেছেন ‛উরফির মতো সবাই এবার খুলে বেরোবে রাস্তায়। আর কটা দিন’। আবার কেউ তো বলেছেন ‛কাজের বেলায় কিছু না, হাবেভাবে যেন দীপিকা পাডুকোন’। যদিও এসব কোনো কিছুই কানে নেননি অভিনেত্রী। আগামী দিনে তাকে সৃজিত মুখোপাধ্যায়ের ছবি ‛পদাতিক’-এ গীতা সেনের চরিত্রে দেখা যাবে। সম্প্রতি মনামীর এই ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।

আর্কাইভ