• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

পোশাক নিয়ে বিতর্ক, ক্ষমা চেয়ে বদলে যাওয়া ঘোষণা উরফির

প্রকাশিত: এপ্রিল ১, ২০২৩, ০৬:২৯ পিএম

পোশাক নিয়ে বিতর্ক, ক্ষমা চেয়ে বদলে যাওয়া ঘোষণা উরফির

বিনোদন ডেস্ক

পোশাক ও বিতর্কের ভাণ্ডার ভারতীয় মডেল উরফি জাভেদ। নিত্যনতুন পোশাকের কারণে সব সময়ই তিনি থাকেন চর্চার কেন্দ্রবিন্দুতে। কখনো দড়ি দিয়ে, কখনো আবার গাছের লতাপাতা জড়িয়ে লজ্জা নিবারণ করেছেন। অনেক সময় ব্লেড দিয়ে তৈরি করেছেন পোশাক। এক কথায় ছকভাঙা তারকা তিনি। আর এই অদ্ভূত পোশাকের কারণে বিতর্কে জড়িয়েছেন বহুবার। তবে তার সৃজনশীলতার চর্চাও কম হয়নি। কিন্তু এবার উরফির কণ্ঠে ভিন্ন সুর। সবার কাছে ক্ষমা চাইলেন আলোচিত এই মডেল। ঘোষণা দিলেন, এমন কোনো পোশাকই আর পরবেন না যা অন্যের ভাবাবেগে আঘাত দেয়।

শুক্রবার উরফি একটি চাঞ্চল্যকর টুইট করেন। এতে তিনি লেখেন, ‘আমি ক্ষমা চাইছি মানুষের মননে আঘাত করার জন্য। আমি যা পরি সেই জন্যও ক্ষমা চাইছি। এবার থেকে বদলে যাওয়া উরফিকে দেখতে পারবেন আপনারা। এখন থেকে অন্য রকম পোশাক পরব, মাফি (ক্ষমা)।’ উরফির এমন পোস্ট দেখে চিন্তায় পড়ে গেছেন পোশাক প্রেমী একাংশ।

তাদের প্রশ্ন- হঠাৎ কী হলো উরফির? যদিও এর আগে ছকভাঙা পোশাকের কারণে হুমকি, এফআইআর সব ধরনের ঝামেলা পোহাতে হয়েছে তাকে। তবে কি এবারও তেমন কিছু হয়েছে তার সঙ্গে? না কি নেপথ্যে রয়েছে অন্য কারণ? এমন নানান প্রশ্নের চর্চা চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

কিছুদিন আগেও যিনি নিজের পোশাক নিয়ে কড়া ভাষায় জবাব দিয়েছেন নিন্দুকদের, তারই কণ্ঠে এমন সুর কৌতূহল জাগিছে অনুরাগীদের মনে।

 

এএল/

আর্কাইভ