• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

চার বছর ধরে কমেন্ট করছে অনুরাগী পোস্টে, চমক দিয়ে কী উত্তর দিলেন শ্রদ্ধা?

প্রকাশিত: এপ্রিল ৫, ২০২৩, ০৫:৫৫ পিএম

চার বছর ধরে কমেন্ট করছে অনুরাগী পোস্টে, চমক দিয়ে কী উত্তর দিলেন শ্রদ্ধা?

বিনোদন ডেস্ক

বর্তমান সময়ে অভিয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় রোজ নিত্য নতুন আপডেট দেওয়াও তারকাদের বড় দায়িত্বের মধ্যে পড়ে। আর তাঁদের ভক্তরাও অধীরে অপেক্ষা করে থাকেন পোস্ট আসার। পছন্দের তারকাকে নতুন ফোটোশ্যুট বা ভিডিয়োতে দেখতে কেই বা না চায়! এরকমই এক ভক্ত রয়েছে শ্রদ্ধা কাপুরেরও। যিনি একটি মন্তব্য পাওয়ার আশায় বিগত চার বছর ধরে নিয়মিত শ্রদ্ধার ছবিতে কমেন্ট করে আসছেন। এমন পাগল-ভক্তকে বিশেষ চমক দিলেন শক্তি কাপুর-কন্যা।

নিজের ভক্তের কমেন্টের তলায় কমেন্ট করেন শ্রদ্ধা কাপুর। আর তাতে খুশি হয়ে ওই ব্যক্তি শ্রদ্ধার কাছ থেকে আসা কমেন্ট ভিডিয়ো করে পোস্ট করেছেন। আর সবচেয়ে মজার ব্যাপার হল এই পোস্টেও কমেন্ট করেছে ‘আশিকি ২’ তারকা।

‘এই পোস্টেও তিনি কমেন্ট করেছেন হিহিহি। আমি জীবনে জিতে গিয়েছি। ধন্যবাদ @শ্রদ্ধা কাপুর উত্তর দেওয়ার জন্য। আমার দিন, মাস, বছর সব তৈরি হয়ে গিয়েছে। আশিকি ২ আসার পর থেকে আমার সেলেব্রিটি ক্রাশ কখনও বাদলাইনি। আর অবশেষে আমি উত্তর পেলাম। আমি খুব খুশি। আমার বন্ধুরা আমার জন্য খুশি। আমার ফলোয়ার্সরা আমার জন্য খুশি।’ নিজের ভিডিয়োতে লেখেন ওই ইনস্টাব্যবহারকারী। আর সেই পোস্টের তলায় ফের কমেন্ট করেন শ্রদ্ধা কাপুর। লেখেন, ‘এখন কম করে এক সপ্তাহ রাখতে হবে। শ্যালোর জন্মদিনের সপ্তাহ।’

ভিডিয়োটি শেয়ার হওয়ার পর থেকে প্রায় ১.৭ লক্ষ ভিউ পেয়েছে এবং এই সংখ্যাটি বেড়েই চলেছে। পোস্টে লাইক ২১ হাজারেরও বেশি। ভিডিয়োটিতে প্রতিক্রিয়া জানাতে গিয়ে বিভিন্ন মন্তব্য করেছেন লোকেরা।

‘কেয়া বাত হ্যায় ভাই’, একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী মন্তব্য করেছেন। ‘হা হা, অভিনন্দন’, অন্য একজন লিখেছেন। তৃতীয়জন লিখেছেন ‘Brooooooooo’… ‘ক্যাপশন ভাই! আমি বুঝতে পারছি কেমন অনুভূতি হোতি হ্যায় যখন আপনার সেলিব্রিটি ক্রাশ আপনাকে নোটিশ করে’, লিখলেন চতুর্থজন।

 

বিএস/

আর্কাইভ