• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

প্রয়োজনে মেসেজ করবেন : পরীমনি

প্রকাশিত: এপ্রিল ১১, ২০২৩, ০৭:৩৭ পিএম

প্রয়োজনে মেসেজ করবেন : পরীমনি

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

ঢালিউডের আলোচিত এবং জনপ্রিয় নায়িকা পরীমনি হঠাৎ এক অভিনব পোস্ট দিয়েছেন । তিনি ওই ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে জানিয়েছেন, প্রয়োজনে মোবাইলে মেসেজ করার আহ্বান। কিন্তু কেন এমন সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী?

আজ সোমবার (১০ এপ্রিল) নিজের ফেসবুক পেজে লেখা পোস্ট করেন পরীমনি।  ওই পোস্ট থেকে জানা যায়, এখন পরী তার সঙ্গে কিংবা তার বেডরুমের আশপাশে মোবাইল ফোন রাখেন না। আর এ কারণে মোবাইলে কারো ফোন কল রিসিভও তিনি সঠিক সময়ে করতে পারেন না। এ কারণে প্রয়োজনে তার পরিচিতরা যেন তাকে মেসেজ করেন।

কেন হঠাৎ মোবাইল ফোন ব্যবহার থেকে দূরে থাকছেন অভিনেত্রী। তার কারণও তিনি তার পোস্টে জানিয়েছেন। একমাত্র ছেলে রাজের জন্যই এমন সিদ্ধান্ত নিয়েছেন।

মা হিসেবে পরী চান এত অল্প বয়সেই মোবাইলের সঙ্গে ছেলের পরিচয় হোক। মোবাইলে আসক্তি যেন ছেলের গড়ে না ওঠে তাই এমন সিদ্ধান্ত নিয়েছেন পরী।

শুধু মোবাইল ফোন থেকে ছেলেকে দূরে রাখতে চান না পরী। পাশাপাশি চান সুকুমার রায়, রবীন্দ্রনাথের কবিতা, ছড়া বা ছোটদের গানের সঙ্গে ছেলের অল্প বয়সে পরিচয় হোক। এতে করে শুদ্ধ ভাষা শেখা যেমন সহজে শেখা যাবে তেমনি ভালো রুচিবোধেরও তৈরি হবে।

পরীমনির এমন পদক্ষেপের প্রশংসা করেছেন অনেক নেটিজেনই। কমেন্টে কেউ লিখেছেন, খুব ভালো অভ্যাস। কেউ বলেছেন, যথাযথ উদ্যোগ, কেউ আবার পরীমনিকে ‘সচেতন মা’ বলে আখ্যা দিয়েছেন। পরীর এ বিষয়টা অনেক মায়ের কাছে শিক্ষণীয় বলেও লিখেছেন অনেক নেটিজেনরা। 

আর্কাইভ