• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সালমান খানকে হত্যার হুমকির দায়ে আটক ১৬ বছরের কিশোর

প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২৩, ০২:০৪ এএম

সালমান খানকে হত্যার হুমকির দায়ে আটক ১৬ বছরের কিশোর

বিনোদন ডেস্ক

আগামী ৩০ এপ্রিল খুন করা হবে বলিউড সুপারস্টার সালমান খানকে। গত সোমবার মুম্বাই পুলিশ কন্ট্রোল রুমে এমনই হুমকি ফোন এসেছিল। এ ঘটনার চব্বিশ ঘণ্টা না পেরোতেই মঙ্গলবার মুম্বাইয়ের পাশের জেলা থানে থেকে ১৬ বছর বয়সী এক কিশোরকে আটক করেছে মুম্বাই পুলিশ।

সোমবার মুম্বাই পুলিশের প্রধান কন্ট্রোল রুম হুমকি ফোনটি পায়। পুলিশ তখন তদন্ত শুরু করে এবং প্রযুক্তিগত সহায়তায় ফোন নম্বরটি ট্র্যাক করে। জানা যায়, মুম্বাই থেকে ৭০ কিলোমিটার দূরে অবস্থিত থানে জেলার শাহাপুর থেকে কলটি এসেছিল। সেই সূত্রই পুলিশকে পৌঁছে দেয় ওই কিশোরের কাছে।

আটক ওই কিশোর রাজস্থানের বাসিন্দা। পরবর্তী আইনি প্রক্রিয়ার জন্য তাকে মুম্বাইয়ের আজাদ ময়দান পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের এক কর্মকর্তা। সালমানকে হুমকি দেয়ার পেছনে ছেলেটির কী উদ্দেশ্য থাকতে পারে, তা খুঁজে বের করতে শুরু হয়েছে তদন্ত।

গত কয়েক মাস ধরে ক্রমাগত খুনের হুমকি পেয়েই চলেছেন সালমান খান। কখনো চিঠি পাঠিয়ে, আবার কখনো ই-মেইল বার্তায় তাকে হত্যার হুমকি দেয়া হচ্ছে। সবাইকে ছাপিয়ে নিজেকে ‘রকি ভাই’ দাবি করে মুম্বাই পুলিশের কন্ট্রোল রুমে সোমবার ফোন করে সালমানকে হত্যার হুমকি দেয় ওই কিশোর!

এদিকে, পাঞ্জাবের গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং যে সালমান খানকে হত্যার ছক কষেছে, সে প্রমাণ মুম্বাই পুলিশের হাতে এসেছে আগেই। অভিনেতার সুরক্ষা নিশ্চিত করতে তাকে ওয়াই প্লাস ক্যাটেগরির নিরাপত্তা দেয়া হয়েছে।

অন্যদিকে সালমানের ব্যক্তিগত দেহরক্ষীরাও সদা তৎপর অভিনেতার সুরক্ষায়। নিজের সুরক্ষার জন্য মোটা টাকা খরচ করেছেন দাবাং খান। নিশান প্লাট্রোল এসইউভি, বুলেটপ্রফু গাড়ি কিনেছেন অভিনেতা। সঙ্গে রাখছেন লাইলেন্স করা বন্দুকও।

অভিযোগ, ১৯৯৮ সালে যোদপুরে ছবির শুটিং চলাকালীন দুটি কৃষ্ণসার হরিণ হত্যা করেন সালমান খান। সে সময় থেকেই বিষ্ণোই সম্প্রদায়ের চক্ষুশূল ভাইজান। এর আগে বেশ কয়েকবার তাকে শার্প শুটার দিয়ে হত্যার ছক কষেছে লরেন্স বিষ্ণোই। ব্যর্থ হয়ে দিয়ে যাচ্ছে ধারাবাহিক হুমকি।

 

বিএস/

আর্কাইভ