• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ক্যাটরিনার ভাই কি ইলিয়ানার অনাগত সন্তানের বাবা?

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৩, ০৯:৫৮ পিএম

ক্যাটরিনার ভাই কি ইলিয়ানার অনাগত সন্তানের বাবা?

বিনোদন ডেস্ক

ভারতের জনপ্রিয় অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ মা হচ্ছেন। মঙ্গলবার সকালে সোশাল মিডিয়ায় নিজেই এই খবর দিয়েছেন নায়িকা। অবশ্য তার এই খবরটি নিয়ে ট্রল হচ্ছে। মূলত অনাগত সন্তানের বাবার পরিচয় নিয়ে সৃষ্টি হয়েছে ধুম্রজাল। নেটিজেনরা প্রশ্ন ছুড়েছেন, মা হচ্ছেন ইলিয়ানা, বাবা কে?

‘বরফি’ খ্যাত অভিনেত্রী প্রেমে জড়িয়েছেন এই তথ্য পুরনো। তার দুটি সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছিল দীর্ঘদিন ধরে। সেই প্রেমিকদের একজন অনাগত সন্তানের পিতা হতে পারেন-এমন কথা শোনা যাচ্ছে। 

বছর কয়েক আগে পর্যন্তও অস্ট্রেলিয়ান প্রেমিক অ্যান্ড্রু নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা। তাকে একাধিক বার ‘স্বামী’ বলেও উল্লেখ করেছেন অভিনেত্রী। 

তবে ২০১৯ সালে সম্পর্কে চিড় ধরে ইলিয়ানা ও অ্যান্ড্রুর। তার পর থেকে নিজের সম্পর্ক নিয়ে নীরবই থেকেছেন ইলিয়ানা।

সম্প্রতি বলিউড সেনসেশন ক্যাটরিনা কাইফের ভাই সেবাস্তিয়ান লরেন্ট মিচেলের সঙ্গে ঘনিষ্ঠতার কথা শোনা যায় ইলিয়ানার। একসঙ্গে ছুটি কাটাতেও দেখা গেছে এই যুগলকে। তবে কি ইলিয়ানার সন্তানের বাবা ক্যাটরিনার ভাই সেবাস্তিয়ানই? 

কানাঘুষা শোনা যাচ্ছে তেমনটিই। যেহেতু বিয়ে করেননি, তাই কি প্রকাশ্যে আনতে চাইছেন না সন্তানের পিতার নাম? যদিও ইলিয়ানা এ নিয়ে এখনও মুখ খোলেননি।

কিছুদিন আগে মালদ্বীপে অবকাশ যাপনের ছবিতে ক্যাটরিনার ভাই সেবাস্তিয়ানের সঙ্গে দেখা গিয়েছিল ইলিয়ানাকে। সেখানে ক্যাটরিনার বোন ইসাবেল কাইফও ছিলেন। তখন থেকেই অনেককেই সংশয়ে ফেলেছিল ক্যাটরিনার পারিবারিক সফরে ইলিয়ানার উপস্থিতি।

তবে সব জল্পনাকে যেন সিলমোহর দিতে চলেছেন করণ জোহর। সিদ্ধার্থ মালহোত্র এবং কিয়ারা আদভানির বিয়ের বিষয়েও সবাই নিশ্চিত হয়েছিলেন করণের কথাতেই। তেমনই করণের ‘কফি উইথ করণ’-এর এক পর্বে উঠেছিল ইলিয়ানার কথা। 

ক্যাটরিনাকে সরাসরি বলে বসেন, ইলিয়ানার সঙ্গে তোমাদের পারিবারিক যোগাযোগ ভালোই, দেখতে পাচ্ছি। ক্যাটরিনা কিছু না বলে মৃদু হাসতেই করণ আবার বলেন, না, না, তোমায় কিছু বলতে হবে না। নিজের মাথাতেই অঙ্কটা কষছিলাম। দু’জনকে একটা পার্টিতে একবার একসঙ্গে দেখেছিলাম। তোমাদের মালদ্বীপ সফরের ছবি দেখে মনে মনে ভাবলাম, বাহ, সব কিছু বেশ তাড়াতাড়ি এগোচ্ছে তো!

এতে জোরে হেসে ওঠেন ক্যাটরিনা। যদিও এর মধ্যে ইলিয়ানার প্রোফাইলে একবারও সেবাস্তিয়ানকে দেখা যায়নি। মালদ্বীপ সফরের পর একসঙ্গে আর কোনো ছবি নেই দুজনের।

 

বিএস/

আর্কাইভ