• ঢাকা বুধবার
    ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

গোপনে বিয়ের পর কন্যার মাও হয়েছেন মাহি গিল!

প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৩, ০৬:৩০ পিএম

গোপনে বিয়ের পর কন্যার মাও হয়েছেন মাহি গিল!

বিনোদন ডেস্ক

প্রায় এক দশকেরও বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন বলিউড অভিনেত্রী মাহি গিল। তিনি নাকি বিয়েও করেছেন। এতদিন এই বিষয়ে প্রকাশ্যে মুখ খুলেননি তিনি। অভিনেত্রী এবার মুখ খুলেছেন এবং স্বীকার করে নিয়েছেন যে, তিনি গোপনে বিয়ে করেছেন। তার স্বামীর নামও প্রকাশ্যে এসেছে। এ ছাড়া তিনি এক কন্যাসন্তানের মা। 

সূত্রের খবর, এক অভিনেতা-ব্যবসায়ীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন মাহি। ‘সাহেব বিবি অর গ্যাংস্টার’খ্যাত অভিনেত্রী এখন গোয়াতে থাকেন। তার এক কন্যাসন্তানও রয়েছে। শোনা যাচ্ছে, স্বামীর সঙ্গেই সুখে সংসার করছেন মাহি। অভিনেত্রীর স্বামীর নাম রবি কেশর। ২০১৯ সালে ‘ফিক্সার’ ওয়েব সিরিজে মাহির সঙ্গে অভিনয় করেছিলেন রবি।

বলিউডে ‘হাওয়ায়েঁ’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন মাহি। পরে ‘দেব ডি’, ‘গুলাল’, ‘পান সিংহ তোমর’ এর মতো একাধিক উল্লেখযোগ্য ছবিতে দর্শক দেখেছেন তাকে। কিন্তু ধীরে ধীরে নিজেকে প্রচারের আলো থেকে সরিয়ে নেন মাহি। 

২০১৯ সালে এক সাক্ষাৎকারে প্রথম তার মেয়ের কথা স্বীকার করেন মাহি। এমনকি মেয়ে ভোরোনিকার ছবিও সমাজমাধ্যমে পোস্ট করা প্রসঙ্গে তিনি বলেছিলেন, ‘ব্যক্তিগত কারণে আমি ভেরোনিকার ছবি সমাজমাধ্যমে পোস্ট করিনি। তা ছাড়া ব্যক্তিগত জীবনে আড়ালে রাখতেই পছন্দ করি। আমার জীবনের অনেক দিকই এখনো প্রকাশ্যে আসেনি।’

এক সময় মাহির সঙ্গে অভিনেতা জিমি শেরগিলের সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছিল। যদিও এই প্রসঙ্গে অভিনেত্রী কোনো প্রতিক্রিয়া দেননি। আপাতত রবির সঙ্গেই মাহি সুখে সংসার করছেন বলে খবর।

 

বিএস/

আর্কাইভ