• ঢাকা শনিবার
    ১১ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

সানিয়ার নতুন ইনিংস শুরু

প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৩, ০১:৪০ এএম

সানিয়ার নতুন ইনিংস শুরু

বিনোদন ডেস্ক

পরকীয়ার সম্পর্কে জড়িয়েছেন স্বামী, বিদায় নিয়েছেন টেনিস থেকে, এবার নতুন ইনিংস শুরু করতে চলেছেন সানিয়া মির্জা। নিতে চলেছেন নতুন পদক্ষেপ।

দুই খেলার এই দুই তারকা সানিয়া-শোয়েব একসঙ্গে ‘জীবনের জুটি’ বেঁধেছেন ২০১৩ সালে। একমাত্র ছেলে ইজহান মির্জা মালিককে নিয়ে ভালো চলছিল তাদের সংসার। মাস দুয়েক আগেই টেনিস থেকে বিদায় নিয়েছেন সানিয়া। এর মধ্যে প্রতিনিয়ত সংবাদ শিরোনামে উঠে এসেছে তার দাম্পত্যজীবন। ঘর ভাঙতে বসেছে সানিয়া-শোয়েবের। সম্পর্কে ঢুকে পড়েছেন তৃতীয় ব্যক্তি, সে কারণেই বিচ্ছেদের সুর। যদিও দুজনই তাদের সম্পর্ক নিয়ে ক্রমাগত হেঁয়ালি করে চলেছেন।

তবে এর মাঝেই এলো নতুন খবর। এবার নতুন এক অধ্যায় শুরু করতে চলেছেন সানিয়া। শোনা যাচ্ছে, খুব শিগগিরই অভিনয়ে হাতেখড়ি হতে চলেছে তার। সূত্রের খবর, ‘টেলিভিশন কুইন’ একতা কাপুরের হাত ধরেই অভিনয় জগতে পা দেবেন ভারতের এই সাবেক টেনিস-সুন্দরী। খুব শিগগিরই নাকি শো-র জন্য শুটিং ফ্লোরে নামবেন টেনিস প্লেয়ার সানিয়া। যদিও এ প্রসঙ্গে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। একতা কাপুরের শো ‘বেকাবো’ নিয়ে চর্চা চলছে। কারণ, দীর্ঘদিন পর সিরিয়ালে ফিরেছেন শালিন ভানোট।

শোনা যাচ্ছে, খুব শিগগিরই ‍‍`হ্যাং আউট‍‍` নামের একটি চ্যাট শো করা হচ্ছে। জল্পনা, সেই শো মারফত ‍‍`বেকাবো‍‍`র প্রচার চালাবেন সানিয়া। সঙ্গে থাকবেন শালিন ও এষা সিংহ।

 

বিএস/

আর্কাইভ