• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

কারিনা যখন সাইফের পার্সোনাল ফটোগ্রাফার!

প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৩, ০১:২৩ এএম

কারিনা যখন সাইফের পার্সোনাল ফটোগ্রাফার!

বিনোদন ডেস্ক

২০১২ সালে সাইফ আলি খানের সঙ্গে ঘর বাঁধেন কারিনা কাপুর। তাদের দুটি সন্তান তৈমুর এবং জেহ। ২০১৬ সালে জন্ম হয় তৈমুরের আর ২০২১ সালে জেহর। দুই ছেলের ছবি টুকটাক পোস্ট করেন কারিনা। ভক্তদের সঙ্গে ভাগ করে নেন তাদের কীর্তিকলাপ। এবার সাইফের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখলেন- এত হ্যান্ডসাম কেন? খবর আনন্দবাজার পত্রিকার।

প্রতিবেদনে বলা হয়, সাইফ আলি খানের পার্সোনাল ফটোগ্রাফার হলেন কারিনা। নিজের ছবি তোলার কারিগরি অ্যাপ্লাই করলেন বরের ওপর। তাদের বাড়ির ছাদে নিজেদের মতো সময় কাটাচ্ছিলেন এই জুটি। তখনই সাইফকে ফ্রেমবন্দি করে ফেলেন কারিনা। চওড়া হাসি হেসে স্ত্রীর জন্য পোজ দিলেন সাইফ। তারপর সেই ছবিটাতে একটা মিষ্টি ক্যাপশন দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করলেন এই অভিনেত্রী।

ছবিতে দেখা যায়- সুইমিং পুলের পাশে একটি চেয়ারে বসে আছেন সাইফ। তার গায়ে কালো টিশার্ট এবং সবুজ রঙা প্যান্ট। তার পেছন দিকে তাদের বাড়ির ছাদের একাংশ দেখা যাচ্ছে। বেশ কিছু গাছ, ফুল ইত্যাদি রয়েছে ব্যাকগ্রাউন্ডে। এই ছবি শেয়ার করে কারিনা লেখেন- ‘এত হ্যান্ডসাম কেন?’ সঙ্গে অনেকগুলো হৃদয়ের ইমোজি দেন তিনি।

কারিনা আপাতত তার আগামী ছবি দ্য ক্রুয়ের কাজ শুরু করে দিয়েছেন। এ ছবিতে তার সঙ্গে কৃতি শ্যানন, দিলজিৎ দোসাঁঝ, টাবুকে দেখা যাবে। ছবিটি পরিচালনা করেছেন রাজেশ কৃষ্ণ।

 

বিএস/
 

আর্কাইভ