• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ছবি তোলার আবদারে চটে গিয়ে ভক্তকে ধাক্কা দিলেন শাহরুখ খান

প্রকাশিত: মে ৪, ২০২৩, ০৫:২১ পিএম

ছবি তোলার আবদারে চটে গিয়ে ভক্তকে ধাক্কা দিলেন শাহরুখ খান

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

মুম্বাই বিমানবন্দরে শাহরুখকে দেখে সেলফি তুলতে যান এক ভক্ত। আর ভক্তের ছবি তোলার আবদারে চটে গেলেন কিং খান। সেলফি তুলতে চাওয়া ভক্তকে ধাক্কা মেরে গাড়িতে উঠে গেলেন তিনি। বলিউড বাদশাহর এ ঘটনা মুহূর্তেই নেট দুনিয়ায় তোলপাড় সৃষ্টি করে।

জানা যায়, নিজের পরবর্তী ছবি ‘ডানকি’র শুটিং শেষে কাশ্মীর থেকে ফিরছিলেন শাহরুখ। এ সময় মুম্বাই বিমানবন্দরে তাকে দেখে ঘিরে ধরেন বেশ কয়েকজন ভক্ত অনুরাগী। তাদের মধ্যে একজন এগিয়ে এসে সেলফি তুলতে চান শাহরুখের সঙ্গে। সেলফি তোলার জন্য নিজের মোবাইলটি বাদশার দিকে বাড়িয়ে দেয়ার পরই মেজাজ হারান কিং খান। ভক্তের মোবাইলটি সরিয়ে দিয়ে তাকে ধাক্কা মেরে চলে আসেন তিনি। বলিউড বাদশাহর এ পুরো ঘটনাটি ক্যামেরাবন্দি করেন আরেক ভক্ত।

এ ঘটনা ভাইরাল হওয়ার পর চটেছেন নেটিজেনরা। ঘটনাটি দেখার পর নেটিজেনদের বক্তব্য, কেবল একটি সেলফি তুলতে চাওয়ায় এতটা মেজাজ হারালেন? নাকি অন্য কারণে মেজাজ খারাপ ছিল শাহরুখের? শাহরুখ খানের অনেক ভক্ত-অনুরাগীরাও মনঃক্ষুণ্ন হয়েছেন।

প্রসঙ্গত, মাত্র কয়েকদিন আগে শাহরুখ খান অভিনীত ‍‍`পাঠান‍‍` সিনেমাটি আকাশছোঁয়া জনপ্রিয়তা লাভ করে। আর এখন নতুন ছবি নিয়ে ব্যস্ত কিং খান। আগামী দিনে আরও বেশকিছু কাজ তার হাতে রয়েছে বলেও সূত্রের খবর।

এর আগে বলিউড সুপারস্টার ভাইজানখ্যাত সালমান খান তার সিনেমার প্রচারণায় এসেও ঠিক এমনই এক সেলফিকাণ্ড ঘটিয়েছিলেন। ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যায়, সালমান খানের এক ভক্ত তার পাশে দাঁড়িয়ে ঠিক ফ্রেম পাওয়ার জন্য বারবার ক্লিক করতে থাকলে একসময় মেজাজ হারান সাল্লু। তখন অনুরাগীকে ধাক্কা মারেন তিনি। এরপর ভয় পেয়ে সালমানের পাশ থেকে সরে যান অনুরাগী। এই ঘটনাটি নিয়ে ভাইজানের বেশ সমালোচনা করেন নেটিজেনরা।

আর এবার শাহরুখ খানের অনুরাগীকে ধাক্কা মারার ঘটনা প্রকাশ্যে আসতেই সমালোচনার ঝড় উঠে নেট দুনিয়ায়।

 

জেকেএস/

আর্কাইভ