• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

পুনরায় মুক্তি পাচ্ছে সুশান্ত সিং রাজপুতের চলচ্চিত্র

প্রকাশিত: মে ৫, ২০২৩, ০৫:৪৪ পিএম

পুনরায় মুক্তি পাচ্ছে সুশান্ত সিং রাজপুতের চলচ্চিত্র

বিনোদন ডেস্ক

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ভক্তদের জন্য সুখবর। বড়পর্দায় ফিরছে সুশান্ত ম্যাজিক। আগামী ১২ মে প্রয়াত সুশান্ত সিং অভিনীত ধোনির বায়োপিক আরও একবার প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

‘এম. এস. ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’ ভারতের অন্যতম বিখ্যাত ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির জীবনী নিয়ে নির্মিত চলচ্চিত্র। ২০১৬ সালে মুক্তি পায় এটি। আগামী ১২ মে ভারতীয় প্রেক্ষাগৃহে একচেটিয়াভাবে পুনরায় মুক্তি পাবে সিনেমাটি। হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় নতুন করে মুক্তি দেয়া হবে ছবিটি।

প্রয়াত সুশান্ত সিং রাজপুত এ চলচ্চিত্রে এম.এস. ধোনির ভূমিকায় অভিনয় করেছিলেন, যেটি ওই বছরের সবচেয়ে বড় হিট হয়ে ওঠে।
 
সিনেমাটির পুনরায় মুক্তি প্রসঙ্গে ডিজনি স্টার স্টুডিওর প্রধান বিক্রম দুগ্গাল বলেন, ‘এম.এস. ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’ শুধু স্টার স্টুডিওগুলোর জন্যই বিশেষ ফিল্ম নয়, সারা বিশ্বের ভারতীয়দের জন্যও বিশেষ একটি ফিল্ম।

তিনি বলেন, আমাদের সবচেয়ে সফল ক্রিকেট অধিনায়কের অনুপ্রেরণামূলক যাত্রা প্রদর্শন করে। সিনেমাটি পুনরায় মুক্তির লক্ষ্য হলো সারা দেশে ধোনি ভক্তদের ক্রিকেটের সবচেয়ে জাদুকরি মুহূর্তগুলোকে বড় পর্দায় দেখার আরেকটি সুযোগ করে দেয়া।
 


বায়োপিকটি সুশান্তের ক্যারিয়ারের সবচেয়ে বড় হিটগুলোর মধ্যে একটি। এতে অভিনয়ের জন্য সেই বছরের পুরস্কার অনুষ্ঠানে সেরা অভিনেতা বিভাগে বেশ কয়েকটি মনোনয়ন পেয়েছিলেন সুশান্ত।

২০২০ সালের ১৪ জুন সুশান্ত কোটি ভক্তকে হতবাক করে দিয়ে মৃত্যুর পথ বেছে নেন। যদিও তার মৃত্যু ঘিরে রয়েছে অনেক রহস্য। পরিবারের দাবি, সুশান্তকে হত্যা করা হয়েছে। এখনও চলছে সুশান্ত হত্যা মামলার তদন্ত।


এডিএস/

আর্কাইভ