• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

বিজয়কে ভুলে নতুন প্রেমে মজেছেন রাশমিকা

প্রকাশিত: মে ৫, ২০২৩, ০৬:০৪ পিএম

বিজয়কে ভুলে নতুন প্রেমে মজেছেন রাশমিকা

বিনোদন ডেস্ক

নিজেদের সম্পর্কের বিষয়ে প্রকাশ্যে মুখ না খুললেও বিজয় দেবেরাকোন্ডা ও রাশমিকা মান্দানার সম্পর্কের কথা সবারই জানা। তবে সম্প্রতি শোনা যাচ্ছে, সম্পর্কে চিড় ধরেছে বিজয় ও রাশমিকার। বিজয়কে ‘গুডবাই’ জানিয়ে অন্য একজনকে মন দিয়েছেন অভিনেত্রী। যদিও এখনো সে বিষয়ে সাংবাদিকদের সামনে কথা বলেননি তিনি। 

তবে বিজয় দেবেরাকোন্ডা যে আর তার প্রথম পছন্দ নন, তা বেশ পরিষ্কার অভিনেত্রীর কথায়। সম্প্রতি তাকে প্রশ্ন করা হয়, থালাপতি বিজয় ও বিজয় দেবেরাকোন্ডার মধ্যে কাকে বেছে নেবেন তিনি? রাশমিকা উত্তর দেন—  থালাপতি বিজয়কে দেখে আমি বড় হয়েছি। তিনি আমার জীবনে খুব গুরুত্বপূর্ণ। আর বিজয় আমার বন্ধু। এবার এই দুজনের মধ্যে কাকে নির্বাচন করব বলুন!  

অন্যদিকে শোনা যাচ্ছে, তেলেগু অভিনেতা বল্লমকোন্ডা সাঁই শ্রীনিবাসের প্রেমে মজেছেন রাশমিকা। সম্প্রতি নাকি একাধিকবার একসঙ্গে দেখা গেছে তাদের। ঘনিষ্ঠদের ধারণা, একে অপরকে ‘ডেট’ করছেন তারা। সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে একসঙ্গে দেখা পাওয়া গিয়েছিল তাদের। এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের লাল গালিচাতেও একসঙ্গে উপস্থিত হয়েছিলেন রাশমিকা ও বল্লমকোন্ডা সাঁই শ্রীনিবাস। লাল গালিচায় তাদের রসায়নও ছিল চোখে পড়ার মতো। অভিনেতাকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি যদিও প্রেমের প্রসঙ্গ এড়িয়েই গেছেন। 

শ্রীনিবাস বলেন, আমরা দুজনে খুব ভালো বন্ধু। আমরা দুজনেই যেহেতু হায়দরাবাদের বাসিন্দা, তাই মাঝেমধ্যেই এখানে-ওখানে দেখা হয়ে যায়। সেটাই ক্যামেরায় ধরা পড়েছে! 

সম্প্রতি ‘বারিসু’ ছবিতে থালাপতি বিজয়ের সঙ্গে দেখা গেছে রাশমিকা মান্দানাকে। আপাতত ‘পুষ্পা: দ্য রুল’ ছবির শুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী। অন্যদিকে খুব শিগগির বলিউডে পা রাখতে চলেছেন শ্রীনিবাস বল্লমকোন্ডা। ‘ছত্রপতি’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন দক্ষিণী এ অভিনেতা।

 

বিএস/

আর্কাইভ