• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

পরীমণির সঙ্গে সংসার কি টিকবে, যা বললেন রাজ

প্রকাশিত: জুন ২, ২০২৩, ০৫:২৭ পিএম

পরীমণির সঙ্গে সংসার কি টিকবে, যা বললেন রাজ

বিনোদন ডেস্ক

ঢালিউডে আলোচিত-সমালোচিত জুটি পরীমণি ও শরীফুল রাজ। সম্প্রতি ৩ অভিনেত্রীর সঙ্গে রাজের কিছু ব্যক্তিগত মুহূর্তের ছবি ও ভিডিও ফাঁস হয়েছে। এ ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর পরীমণি ও রাজের দাম্পত্য টিকবে কিনা সেটি এখন টক অব দ্য টাউন। এবার সেই বিষয়ে মুখ খুললেন অভিনেতা।

নায়ক শরীফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে ভিডিও আর ছবি ফাঁস হওয়ার ঘটনায় পরীমণির সঙ্গে তার সম্পর্ক এখন কোন পর্যায়ে, তা জানতে মুখিয়ে আছেন ভক্তরা।

রাজের স্ত্রী ও নায়িকা পরীমণি জানিয়েছেন, রাজ ১০ দিনের বেশি সময় ধরে বাসাতেই নেই। এমনকি এটি বিচ্ছেদের ইঙ্গিত কিনা তাও বুঝতে পারছেন না।

এ বিষয়ে রাজের বক্তব্য, পরীর সঙ্গে সংসার টিকবে কিনা বলতে পারবেন চয়নিকা চৌধুরী ও গিয়াস উদ্দিন সেলিম। বৃহস্পতিবার (১ জুন) গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে পরীমণির সঙ্গে বর্তমান সম্পর্ক কোন পর্যায়ে রয়েছে, সেই বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘এ নিয়ে কথা বলতে আমি রাজি না।’

বিয়েবিচ্ছেদের দিকে যাচ্ছে কিনা? জানতে চাইলে রাজ বলেন, ‘সেটিও জানি না।’


সাক্ষাৎকারের এই পর্যায়ে তার কাছে জানতে চাওয়া হয়— তাহলে কে জানে? এর জবাবে অভিনেতা বলেন, ‘আমার চেয়ে ভালো জানেন চয়নিকা চৌধুরী ও গিয়াস উদ্দিন সেলিম। তারা এটা ভালো বলতে পারবেন। তাদের সঙ্গে কথা বলুন।’
 
সম্পর্কটি সামনের দিকে এগোবে নাকি এখানেই ইতি ঘটবে? এই প্রশ্নের জবাবেও রাজ বলেন, ‘সেটি চয়নিকা চৌধুরী ও গিয়াস উদ্দিন সেলিম বলতে পারবেন। এ নিয়ে আমি মন্তব্য করতে চাই না।’

রাজ আরও বলেন, ‘আমার চেয়ে আমার স্ত্রীর সিদ্ধান্ত আগে জানা গুরুত্বপূর্ণ। সে কী চায় সেটি জানা দরকার। সে যেটা চাইবে সেটিই চূড়ান্ত। তিনি থাকতে চাইলে থাকবে, না চাইলে বিচ্ছেদ। আমি আমার স্ত্রীকে নিয়ে কোনো ধরনের মন্তব্য করতে রাজি নই।’

উল্লেখ্য, এর আগেও রাজ-পরীর পারিবারিক দ্বন্দ্বের ব্যাপার সামনে এসেছিল। ইংরেজি নতুন বছরের প্রথম প্রহরে ভোর ৫টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টে রাজের সঙ্গে আর সংসার করবেন না বলে ঘোষণা দেন পরীমণি। একই ঘোষণা দিয়েছিলেন রাজও।
 
এর দু-একদিন আগে থেকে চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমকে রাজের সঙ্গে জড়িয়ে নানা পোস্ট দিচ্ছিলেন পরীমণি। তবে শেষ পর্যন্ত টিকে যায় এ দম্পতির সংসার।

২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন শরিফুল রাজ ও পরীমণি। দীর্ঘদিন গোপনই ছিল তাদের বিয়ের খবর। চলতি বছরের ১০ জানুয়ারি তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসে।


এডিএস/

আর্কাইভ