• ঢাকা মঙ্গলবার
    ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

ঘনিষ্ঠ ভিডিও ফাঁস থেকে সম্পর্ক, সব গোপন প্রকাশ করলেন তামান্না

প্রকাশিত: জুন ১৫, ২০২৩, ০১:০১ এএম

ঘনিষ্ঠ ভিডিও ফাঁস থেকে সম্পর্ক, সব গোপন প্রকাশ করলেন তামান্না

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

ঘনিষ্ঠ ভিডিও ফাঁস থেকে শুরু করে নাইট পার্টিতে হাত ধরাধরি… যদিও সম্পর্কের কথা কিছুতেই স্বীকার করছিলেন না বিজয় বর্মা ও তামান্না ভাটিয়া। তবে না, আর লুকোছাপা নয়। প্রেম করছেন, সম্পর্কে আছেন, এ কথা স্বীকার করেই নিলেন তামান্না।

ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিজ ২’-এ অভিনয় করতে গিয়েই আলাপ হয়েছি; দু’জনের। সহ-অভিনেতাই এখন প্রেমিক। তবে তামান্নার মতে বিজয় তার সহ অভিনেতা ছিলেন বলেই যে প্রেম হয়েছে, এরকমটা কিন্তু নয়। বললেন, এর আগেও আমার অনেক সহ অভিনেতা ছিল। আমার মতে কারো জন্য সত্যি ভালোবাসা তৈরি হয় তবে সহ অভিনেতা ছাড়াও আরো বেশ কিছু বৈশিষ্ট্যের অধিকারী হতে হয়।

ও এমনই একজন মানুষ যার সঙ্গে আমার বন্ধন গভীর। আমাদের মতো যে সব নারী উচ্চাকাঙ্ক্ষী তাদের একটা সমস্যা রয়েছে, আমরা মনে করে থাকি, প্রতিটি জিনিস পাওয়ার জন্যই বুঝি প্রচুর পরিশ্রম করতে হয়। তামান্না বলেন, এই দেশে আমাদের এটাও মনে হয়, একজন নারীকে কারো জন্য তার গোটা জীবন পরিবর্তন করতে হয়। তবে ওর ক্ষেত্রে তা হয়নি।

যখন কিছু জিনিস খুবই সাধারণ, তবে তাকে খামোখা জটিল করা কেন? ও এমনই একজন মানুষ যার খেয়াল আমি রাখি, ও আমার সুখী থাকার অবলম্বন।

তামান্না ও বিজয়ের সম্পর্কের কথা প্রকাশ হতেই এর আগে ট্রল কিন্তু কম হয়নি। তাদের চুম্বনের ভিডিও ফাঁস হয়। বিজয়কে পড়তে হয়েছে চরম কটাক্ষের মুখে। তার চেহারা নিয়ে চলেছে বিস্তর কাটাছেঁড়া।

২০০৫ সালে ‘চাঁদ সা রোশন চেহারা’ দিয়ে অভিষেক হয় তামান্নার। হিন্দি সিনেমা জগতে তিনি পরিচিত নাম। তবে দক্ষিণে তিনি তারকা। ‘বাহুবলী’র মতো হাইবাজেট ছবিতে অভিনয় করতে দেখা গেছে তাকে।

অন্যদিকে বিজয় তথাকথিত হিরো নন। বরং ওটিটিতে চরিত্রাভিনেতা হিসেবেই বেশি দেখা যায় তাকে। তবে তার অভিনয় ক্ষমতা প্রশংসিত হয়েছে বারংবার। পড়াশোনা করেছেন এফটিআই থেকে। ২০১২ সালে ক্যারিয়ার শুরু তার। ‘গাল্লি বয়’ থেকে শুরু করে ‘পিঙ্ক’, ‘মান্টো’র মতো অন্যধারার ছবিতে তাকে বেশি দেখা গেছে।

আলিয়া ভাটের বিপরীতে ‘ডার্লিং’ ছবিতে তার অভিনয় বেশ প্রশংসা পেয়েছিল। সুজয় ঘোষের আগামী ছবি ‘দ্য ডিভোশন অব সাসপেক্ট এক্স’-এ দেখা যাবে তাঁকে। ছবিতে রয়েছেন করিনা কাপুর ও জয়দীপ অহলাওয়াত।

 

জেকেএস/

আর্কাইভ