• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ফের বিবাহ বিচ্ছেদের ভ্রুকুটি! পরীমণির আগের ৪ স্বামী কারা ছিলেন?

প্রকাশিত: জুন ১৫, ২০২৩, ০১:১২ এএম

ফের বিবাহ বিচ্ছেদের ভ্রুকুটি! পরীমণির আগের ৪ স্বামী কারা ছিলেন?

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

ঢালিউডের গ্ল্যামারাস নায়িকা পরীমনি। কর্ম থেকেও ব্যক্তিগত জীবন নিয়ে বেশি শিরোনামে থাকেন তিনি। বর্তমানে ফের আলোচনায় নায়িকা পরীমনি। স্বামী শরিফুল রাজের সঙ্গে তাঁর দাম্পত্য কলহ প্রায় লেগে থাকে বললেই চলে। এই মুহূর্তে ঢালিউড সরগরম রাজ- পরীর সম্পর্কে ফাটল নিয়ে।

স্ত্রীয়ের সঙ্গে রাজ থাকছেন গত কয়েকদিন ধরে। সম্প্রতি প্রকাশ্যে স্বামীর সঙ্গে ডিভোর্সের কথা বলেন ঢালিউড নায়িকা। এরই মাঝে ছেলের ১০ মাসের জন্মদিন উদযাপনে ফের পাশাপাশি দেখা যায় রাজ- পরীকে। সকলেই কিছুটা অবাক হয়ে যায়। সমালোচনার ঝড় ওঠে নেটমাধ্যমে। তারকা জুটির সম্পর্ক ঠিক কোন দিকে এগোচ্ছে? এই বিয়ে টিকবে নাকি ভেঙে যাবে, তা সময়ই বলবে।

তবে এই প্রথম নয়, এর আগেও একাধিকবার সম্পর্কে ভেঙেছে পরীমনি। ইন্টারনেটের বিভিন্ন সূত্র অনুযায়ী শোনা যায়, এর আগে চারবার বিয়ে ভেঙেছে নায়িকার। যদিও এই বিষয়ে প্রকাশ্যে মুখ খোলেন না রাজ ঘরণী। ২০১০ সালে পরীমনির প্রথম বিয়ে হয় তাঁর আত্মীয় ইসমাইল হোসেনের সঙ্গে। মাত্র দু‍‍`বছর সংসার করার পর, ২০১২ সালে সেই সংসার ভেঙে যায়।

যে কারণে সঙ্গে ফোন রাখেন না পরীমণি

সেই বছরই ফুটবলার ফেরদৌস কবির সৌরভের সঙ্গে পরীর বিয়ে হয়। এই বিয়ে টিকেছিল বছর সাতেক। ২০১৯ সালে এই বিয়েও ভেঙে যায় এবং সেই বছর সাংবাদিক ও আরজে তামিম হাসানকে বিয়ে করেন পরীমনি। যদিও সেই বিয়ের বয়স ছিল খুবই অল্প দিন। শোনা যায়, ২০২০ সালে চলচ্চিত্র নির্মাতা ও অভিনেতা কামরুজ্জামান রনির সঙ্গে হঠাৎ করেই বিয়ের কথা জানান পরীমনি। এই বিয়েও  অল্প দিনের মধ্যেই ভেঙে যায়।

চারবার বিবাহ বিচ্ছেদ হওয়ার পর, ২০২২ সালের জানুয়ারি মাসে জনসমক্ষে বিয়ে করেন পরীমনি ও শরীফুল রাজ। যদিও শোনা যায় ২০২১ সালের ১৭ অক্টোবর রাজের সঙ্গে গোপনে বিয়ে করেছিলেন নায়িকা। গিয়াসউদ্দিন সেলিমের ‍‍`গুনিন‍‍` ছবিতে কাজ করতে গিয়ে কাছাকাছি আসেন দুই তারকা। ঐ বছরের জানুয়ারিতে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এই তারকা দম্পত্তি। গত ১০ অগাস্ট রাজ-পরীর কোলজুড়ে আসে এক পুত্র সন্তান।

এবার রাজ- পরীর সমস্যা ঠিক কী? শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে কয়েকটি ছবি ও ভিডিও ফাঁস হয় সম্প্রতি। সেই ছবি ও ভিডিওতে দেখা যায় অভিনেত্রী তানজিন তিশা, নায়িকা নাজিফা তুষি এবং সুনেরাহ বিনতে কামালকে। ভাইরাল হওয়ার পর রাজ জানান তাঁর ফেসবুক আইডি হ্যাক হয়েছে।

বিষয়টি নিয়ে সুনেরাহর অভিযোগ তোলেন পরীমনির উপর। তাঁর দাবি, রাজের স্ত্রী ভিডিও ও ছবিগুলি ফেসবুকে দিয়েছেন। এই অভিযোগ শুনে চটে যান পরী। পাল্টা অভিযোগ করে সংবাদমাধ্যমকে তিনি বলেন, ১০ দিন ধরে রাজ তাঁর সঙ্গে না থেকে, থাকছেন  সুনেরাহর সঙ্গে।  

 

জেকেএস/

আর্কাইভ