• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সৎ মেয়ে সারাকে কারিনার প্রশ্ন, ‘তুমি কারো সঙ্গে রাত কাটিয়েছো?’ উত্তরে যা বললেন মেয়ে

প্রকাশিত: জুন ১৮, ২০২৩, ০৭:০৫ পিএম

সৎ মেয়ে সারাকে কারিনার প্রশ্ন, ‘তুমি কারো সঙ্গে রাত কাটিয়েছো?’ উত্তরে যা বললেন মেয়ে

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান ব্যক্তিগত জীবনে অভিনেতা সাইফ আলী খানকে বিয়ে করেছেন। এ সংসারে তাদের দুই পুত্রসন্তান রয়েছে। সৎ মা করিনার সঙ্গে সারা আলী খানের ব্যক্তিগত সম্পর্কও বেশ ভালো। অভিনয়ের পাশাপাশি ‘ইশক’ নামে একটি অনুষ্ঠান সঞ্চালনা করেন তিনি।

মূলত, এই শোয়ে অতিথিরা তাদের ব্যক্তিগত জীবনের বিভিন্ন অধ্যায়, সিক্রেট নিয়ে খোলামেলা আলোচনা করে থাকেন। এ অনুষ্ঠানের একটি এপিসোডে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন সারা আলী খান। ধারণা করা হয়েছিল, সৎ মেয়ের ক্ষেত্রে হয়তো প্রশ্নগুলো কিছুটা সহজ হবে। কিন্তু তা হয়নি।

বরং সৎ মেয়েকে প্রশ্ন করেছিলেন— ‘তুমি কারো সঙ্গে রাত্রিযাপন করেছো কিনা?’ পুরোনো সেই এপিসোডটি ফের ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। অনুষ্ঠানটির শেষভাগে করিনা সারাকে বেশ কিছু মজার প্রশ্ন করেন। করিনা জানতে চান, কখনো কাউকে অশ্লীল মেসেজ পাঠিয়েছো কিনা? জবাবে সারা আলী খান বলেন, ‘হ্যাঁ।’

এ উত্তর শুনে করিনা কাপুর বলেন, ‘আমি তোমার বাবাকে বলে দেব?’ জবাবে সারা বলেন, ‘নিশ্চয়ই। আমার ধারণা, শোটি তিনি দেখছেন।’ এরপর কারিনা বলেন, ‘আমি বাড়ি গিয়ে সাইফকে এসব বলব।’ এরপর কারিনা প্রশ্ন করেন— ‘তুমি কি কারো সঙ্গে রাত্রিযাপন করেছো?’ উত্তরে সারা বলেন, ‘না।’

সাইফ আলী খান তার ক্যারিয়ারের সূচনা লগ্নে মাত্র ২১ বছর বয়সে অমৃতাকে বিয়ে করেন। অমৃতা সাইফের চেয়ে ১২ বছরের বড়। বিয়ের ৪ বছর পর তাদের ঘর আলো করে জন্ম নেয় সারা। বাবা-মায়ের পথ অনুসরণ করে অভিনয়ে নাম লিখিয়েছেন সারাও। বেশ কটি জনপ্রিয় সিনেমাও উপহার দিয়েছেন তিনি।

সারা আলী খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জারা হাটকে জারা বাঁচকে’। রোমান্টিক-কমেডি ঘরানার এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন সারা আলী খান ও ভিকি কৌশল। বক্স অফিসে বেশ সাড়া ফেলেছে সিনেমাটি।

 

জেকেএস/

আর্কাইভ