• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

বাবা দিবসে পরীর ছেলে রাজ্যের মুখে বাবা বাবা ডাক

প্রকাশিত: জুন ১৮, ২০২৩, ১১:২৭ পিএম

বাবা দিবসে পরীর ছেলে রাজ্যের মুখে বাবা বাবা ডাক

বিনোদন ডেস্ক

আজ বাবা দিবস। তবে বাবা দিবসের এই দিনটিতে বাবার দেখা পেল না পরীমণি-রাজের সন্তান রাজ্য। তবুও পরীমণির সন্তানের মুখে শোভা পাচ্ছে বাবা ডাক। শনিবার (১৭ জুন) দিবাগত রাত ১২টায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছেলে রাজ্যের সঙ্গে দুষ্টুমির একটি ভিডিও শেয়ার করেন পরীমণি। সেই ভিডিওতে রাজ্যকে বাবা...বাবা ডাকতে দেখা যায়।

ভিডিওতে দেখা যায়, ছেলে রাজ্য মায়ের হাতে চুমু খাচ্ছে, তবে তার কণ্ঠে ছিল বাবা ডাক। মায়ের সঙ্গে দুষ্টুমির ছলে বাবা বাবা বলে ডাকছে রাজ্য। ভিডিওটি পোস্ট করা মাত্রই ভক্তদের ভালোবাসায় সিক্ত হতে থাকেন পরী ও ছেলে রাজ্য।

অন্যদিকে রোববার (১৮ জুন) ভোরে নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দেন পরী। তাতে কারো নাম উল্লেখ না করলেও স্বামী শরীফুলকে কটাক্ষ করে পরী যে ওই স্ট্যাটাস দিয়েছেন তা নেটিজেনদের বুঝতে বাকি নেই। সেখানে তিনি রাজের পিতৃত্ব নিয়ে কটাক্ষ করেছেন।

অনেক দিন ধরে সংবাদের শিরোনাম হয়ে আসছেন এই তারকা দম্পতি। স্ত্রী পরীমণি ও ছেলে রাজ্য থেকে বেশ কিছুদিন আলাদা শরীফুল রাজ। একের পর এক শোনা যায় সংসার ভাঙনের গুঞ্জন।


এদিকে ২০ মে নিজের জিনিসপত্র নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান রাজ। এরপর থেকে বাসায়ও ফেরেননি। এরপর বিভিন্ন গণমাধ্যমে এসে রাজের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ করতে চান বলেও জানান পরীমণি।

গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে এমন ইঙ্গিত দেন রাজও। গত ২৯ মে শরীফুল রাজের ফেসবুক পেজ থেকে তিন অভিনেত্রীর সঙ্গে তার কিছু ছবি ও ভিডিও ক্লিপ ফাঁস হয়। এসব ছবি ও ভিডিও ফাঁস হওয়ার পর থেকেই রাজ ও তার স্ত্রী অভিনেত্রী পরীমণির সম্পর্কে শুরু হয় টানাপোড়েন।

তবে সবশেষ গত ১১ জুন তাদেরকে আবারও একই ছাদের নিচে দেখা যায়। ওইদিন পরীমণি-রাজের ছেলে রাজ্যের ১০ মাস পূর্ণ হয়। এদিন ছেলেকে নিয়ে পরীমণি ও রাজকে একসঙ্গে কেক কাটতে দেখা যায়। ওই ভিডিও ফেসবুকে শেয়ার করেন পরীমণি। এ নিয়ে সমালোচনা তৈরি হয়েছিল। পরে জানা যায়, শুধু ছেলের সঙ্গে কেক কাটার জন্যই পরীমণির বাসায় যান রাজ। এরপর তিনি আবার ফিরে আসেন।

তবে তাদের নিয়ে আলোচনা-সমালোচনা যেন শেষ হওয়ার নয়। হয়তো চলবে আরও অনেক দিন। এরই মধ্যে বড় হতে থাকবে তাদের ছেলে রাজ্য।


এডিএস/

আর্কাইভ