• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

মুক্তির আগেই বিজয়ের সিনেমার আয় ৫৩০ কোটি!

প্রকাশিত: জুন ২৯, ২০২৩, ০৭:৫৮ পিএম

মুক্তির আগেই বিজয়ের সিনেমার আয় ৫৩০ কোটি!

বিনোদন ডেস্ক

আবার একসঙ্গে ফিরছেন দক্ষিণের সুপারস্টার থালাপতি বিজয় ও নির্মাতা লোকেশ কানাগরাজ। ব্যবসাসফল সিনেমা ‘মাস্টার’-এর সাফল্যের পর ‘লিও: ব্লাডি সুইট’ নামে তামিল সিনেমা নিয়ে ফিরছেন তারা। কিছুদিন আগেই ছবির টাইটেল টিজার প্রকাশিত হয়। যা অনেক সারা ফেলেছে। এদিকে ছবিটি মুক্তির আগেই  ৫৩০ কোটি টাকা আয় করে ফেলেছে।

ভারতীয় সংবাদমাধ্যম ইকোনমিক টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, ‘সেটেলাইট, ডিজিটাল এবং মিউজিকের স্বত্ব ২০০ কোটি রুপিতে বিক্রি হয়েছে। কেরালার থিয়েট্রিকাল রাইটস বা প্রেক্ষাগৃহ স্বত্ব বিক্রি হতে পারে ১৫ কোটি রুপি, তেলেগু ২৫ কোটি রুপি, কর্নাট ১২ কোটি রুপি, তামিল নাড়ু ১০০ কোটি রুপি এবং ওভারসিস রাইটস ৫০ কোটি রুপি। যার মোট আয় ৪০২ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৫৩০ কোটি ৪৫ লাখ টাকার বেশি)।


কানাগরাজের গ্যাংস্টার ইউনিভার্স সিরিজের তৃতীয় সিনেমা এটি। এর আগে এই সিরিজের ‘কাইথি’ ও ‘বিক্রম’ সিনেমা দুটি বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করেছিল। গল্প নির্বাচন থেকে নির্মাণ—সব জায়গায় লোকেশ কানাগরাজ কুড়িয়েছেন বিপুল প্রশংসা। তাই ‘লিও’ নিয়ে দর্শকের আগ্রহ অনেক। ধারণা করা হচ্ছে, সাফল্যের দিক দিয়ে ‘লিও’ সেগুলোকেও ছাড়িয়ে যেতে পারে।

আগামী ১৯ অক্টোবর সিনেমাটি মুক্তি পাবে। সিনেমাটিতে থালাপতি বিজয়ের সঙ্গে আরও অভিনয় করেছেন তৃষা কৃষ্ণাণ, সঞ্জয় দত্ত, অর্জুন, প্রিয়া আনন্দ প্রমুখ। এর বাজেট প্রায় ২০০ কোটি রুপি।


এডিএস/

আর্কাইভ