• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

৪ বার বিয়ে করেও শখ মেটেনি! এবার ক্রিকেটারকে বিয়ে করতে চলেছেন এই বাঙালি অভিনেত্রী

প্রকাশিত: জুলাই ১৪, ২০২৩, ০২:২৪ এএম

৪ বার বিয়ে করেও শখ মেটেনি! এবার ক্রিকেটারকে বিয়ে করতে চলেছেন এই বাঙালি অভিনেত্রী

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

একাধিকবার বিবাহ বিচ্ছেদের পরও বিয়ের পিড়িতে বসতে চলেছেন এই বাঙালি অভিনেত্রী

বিনোদন জগতের তারকাদের জীবনকে ঘিরে থাকে নানা বিতর্ক। সে তাদের প্রেম হোক বা বিয়ে এসব বিষয় মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। স্টারদের কাছে বিবাহ এবং বিচ্ছেদ যেন কোন বড় ব্যাপার নয়। অনেকে তো আবার ৪-৫ বারও বিয়ের পিড়িতে বসেছেন। এদের মধ্যে রয়েছেন একজন বাঙালি অভিনেত্রী।

পরপর চারবার বিয়ে করেছেন এই বঙ্গ সুন্দরী। কিন্তু চারবারই মন ভেঙেছে তার। তবে তিনি কোন ব্যর্থ সম্পর্ক বয়ে নিয়ে বেড়ান না। স্বামীর বিরুদ্ধে সোশ্যাল মিডিয়াতে এসে অকপটে মুখ খুলতেও ভয় পাননা। তিনি হলেন বাংলাদেশের অভিনেত্রী পরীমণি। চারবার বিয়ে ভাঙার পরেও নাকি তিনি পঞ্চম বিয়ের প্রস্তুতি নিচ্ছেন।

চতুর্থবার শরিফুল রাজকে বিয়ে করেন পরী, যদিও তাদের একটি ছোট্ট সন্তানও রয়েছে। কিন্তু তার এই চতুর্থ বিয়েটাও নাকি ভাঙার পথে। এরই মধ্যে পাঁচ নম্বর বিয়ের প্রস্তাব পেয়ে গেলেন অভিনেত্রী। তাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন বাংলাদেশী ক্রিকেটার তথা প্রাক্তন অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।

আশরাফুল এক অনুষ্ঠান চলাকালীন ক্যামেরার সামনে সরাসরি নায়িকাকে এই প্রস্তাব দেন। আসলে শো-এর সঞ্চালক তাকে বলেছিলেন যে, “আমার বাড়িতে বিয়ের জন্য পাত্রী খুঁজছে। আপনি আমায় বিয়ে করবেন?” এই প্রস্তাব পেয়ে পরীমণি বেশ মজা পেলেও চমকে গিয়েছিলেন দর্শকরা।

বিগত দুই বছর সোশ্যাল মিডিয়ার নজর রয়েছে পরীমনির দিকে। একবার মাদক মামলায় নাম জড়িয়েছিল তার। যার দরুন তাকে জেলেও যেতে হয়েছিল।পরী অভিযোগ করেন বাংলাদেশের কিছু ব্যক্তির বিরুদ্ধে যারা নাকি তাকে কুপ্রস্তাব দিতেন। এমনকি তাকে খুনের হুমকিও দিয়েছিলেন। তবে সে সব বিতর্ক হাওড়ায় উড়িয়ে রাজকে বিয়ে করেন।

Image

কিন্তু পরিমণি এবং রাজের সুখের সংসারে তৃতীয় ব্যক্তির আগমন ঘটেছে। একাধিক নায়িকার সঙ্গে স্বামীর সম্পর্ক নিয়ে সবসময় আপত্তি জানিয়েছেন পরী। এমনকি তারা নাকি আলাদা থাকছেন বলে শোনা যায়। যদিও তাদের আইনের বিচ্ছেদ এখনো হয়নি। তবে সত্যি সত্যিই কি বাংলাদেশের এই বিতর্কিত নায়িকা পাঁচ নম্বর বিয়ের প্রস্তুতি নিচ্ছেন? যদিও এ বিষয়ে পরীমণির থেকে কোনও উত্তর মেলেনি।

 

জেকেএস/

আর্কাইভ