• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

রাজ-পরীর চুমুকাণ্ড!

প্রকাশিত: জুলাই ২০, ২০২৩, ০২:৫২ এএম

রাজ-পরীর চুমুকাণ্ড!

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

কলহের প্রায় দুই মাস হতে চললো। দূরত্ব ঘুচিয়ে আর এক হননি ঢালিউডের তারকা দম্পতি পরীমণি ও শরিফুল রাজ। জুনের শেষ দিকে পুনরায় পরী জানিয়ে দেন, রাজের সঙ্গে দ্বৈত জীবন আর দীর্ঘ করতে চান না। এরপর থেকে একমাত্র ছেলে রাজ্যকে নিয়েই সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট দেন তিনি। যদিও সেসবে রাজের দিকেও থাকে ইঙ্গিত। অন্যদিকে রাজ বরাবরই নীরব, চুপচাপ।

গত কিছু দিন ধরে রাজ্য অসুস্থ। তাকে হাসপাতালে পর্যন্ত ভর্তি করাতে হয়েছে। ছেলের এমন দুঃসময়ে সোশ্যাল হ্যান্ডেলে চিন্তাগ্রস্ত পরীমণি। অসহায়-অস্থিরতার টুকরো টুকরো চিত্র আর ভাবনা শেয়ার করছেন নিয়মিত। তাতেও খোলেনি রাজের প্রতিক্রিয়ার তালা।

তবে বুধবার (১৯ জুলাই) রাত প্রায় দুইটার দিকে নীরবতা ভাঙলেন শরিফুল রাজ। একটি শর্ট ভিডিও পোস্ট করেছেন নিজের ফেসবুক পেজে। যেখানে দেখা যায়, গাড়ির স্টিয়ারিং ধরে খেলছে রাজ্য। ভিডিওর ক্যাপশনে রাজ অকপটেই জানালেন, চুপচাপ থাকলেও মনে মনে ছেলেকে বড্ড মিস করছেন।

রাজের ভাষ্য, ‘খোকা! নিস্তব্ধতায় তোমার শ্বাস আমার অনেক প্রিয়। তোমাকে চুমু খেতে খুব ইচ্ছে করছে। তোমার স্পর্শ আর ঘ্রাণ চোখটা বন্ধ করলেই মগজে টের পাই। বাবা তোমাকে অনেক মিস করছে, অনেক।’

তবে একেবারে শেষ কথাটি ইঙ্গিত করল ভিন্ন দিকে। কারণ সেই বার্তার অন্তরালে আছেন পরী। রাজ লিখেছেন, ‘আম্বাকে একশ কোটি চুমু দিও।’

অনুসারীদের অনেকেই হয়তো জানেন, রাজ্য তার মাকে (পরী) ‘আম্বা’ বলে ডাকে। অর্থাৎ ছেলের মাধ্যমে পরীকে উড়ু চুমু পাঠালেন রাজ। যেটা গত দুই মাসের পরিসংখ্যানে প্রথম ঘটলো। তবে কি মনের মধ্যে জমাট বাঁধা দূরত্বের বরফ গলতে শুরু করেছে? রাজ্যের কথা ভেবে ফের কি এক হবেন রাজ-পরী? প্রশ্নগুলো ঘুরপাক খাচ্ছে নেটিজেনদের মাথায়।

অনেকে অবশ্য রাজের পোস্টে নেতিবাচক মন্তব্যও ছুড়েছেন। তাদের মতে, এতদিন ধরে অসুস্থ রাজ্যকে নিয়ে একাই লড়ছেন পরীমণি। বাবা হিসেবে নিজের দায়িত্বটুকুও পালন করছেন না রাজ। এখন নরম ভাষায় পোস্ট দিয়ে লোক দেখানো ভালোবাসা প্রকাশ করছেন!

পরী-রাজ ও রাজ্য

মজার বিষয়, রাজের এই পাঠানো চুম্বন ফেরত দিয়ে পাল্টা উত্তর ছুড়ে বসলেন পরী। আজ বুধবার (১৯ জুলাই) বিকাল সোয়া ৪টা নাগাদ এক আধ্যাত্মিক স্ট্যাটাসের মাধ্যমে নায়িকা বুঝিয়ে দিলেন তার মনের কথা, ‘সম্মান, ভালোবাসা আর ঘেন্না দেখায়ে হয় না রে পাগলা…।’ অর্থাৎ সম্মান, ভালোবাসা আর ঘেন্না- এসব লোক দেখিয়ে হয় না। এসব ভেতর থেকেই আসতে হয়। পরী মনে করছেন, পুত্র ও স্ত্রীকে নিয়ে রাজের শেষ প্রতিক্রিয়াটি ছিল লোক দেখানো।

এদিকে অসুস্থ রাজ্যকে নিয়ে সর্বশেষ মঙ্গলবার (১৮ জুলাই) রাতে পোস্ট দিয়েছেন পরীমণি। হাসপাতালের বিছানায় তার বুকে শুয়ে আছে রাজ্য, এমন তিনটি ছবি শেয়ার করে নায়িকা বলেছেন, ‘আমার পদ্মফুল আজ ভালো আছে। সুস্থ হয়ে উঠেছে বেশ। কত দিন পর আজ আম্বার (মা-পরী) সাথে সে একটু দুষ্টু দুষ্টু খেলেছে। শুকরিয়া।’

প্রসঙ্গত, একসঙ্গে ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়ে ভালোবাসায় আবদ্ধ হন শরিফুল রাজ ও পরীমণি। এরপর ২০২১ সালের ১৭ অক্টোবর তারা বিয়ে করেন। বিয়ের পর থেকে অম্ল-মধুর সম্পর্কে তাদের দাম্পত্য জীবন চলছিল। তবে গত ২৯ মে মধ্যরাতে রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে কিছু ছবি ও ভিডিও ফাঁস হয়। যেগুলোতে তাকে তিন জন অভিনেত্রীর সঙ্গে একান্ত অবস্থায় দেখা গেছে। এই সূত্রে রাজ-পরীর সম্পর্কের চূড়ান্ত অবনতি হয়। যদিও ২০ মে থেকেই তারা আলাদা রয়েছেন বলে জানান পরী। তবে তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদের কোনও খবর পাওয়া যায়নি।

 

জেকেএস/

আর্কাইভ