• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

মিসেস আম্বানির সাথে পরকীয়া থেকে স’হবাস, রাজেশ খান্নার কুকীর্তি ফাঁস করেন ডিম্পল

প্রকাশিত: জুলাই ২৩, ২০২৩, ০৩:২৭ এএম

মিসেস আম্বানির সাথে পরকীয়া থেকে স’হবাস, রাজেশ খান্নার কুকীর্তি ফাঁস করেন ডিম্পল

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

বলিউড ইন্ডাস্ট্রির প্রথম সুপারস্টার। দেশজুড়ে খ্যাতির জন্য তাকে নিয়ে ব্যস্ত থাকতেন পরিচালক থেকে প্রযোজক প্রায় সকলেই। সেই সময় তিনি ছিলেন মহিলা মহলের ক্রাশ। ইন্ডাস্ট্রির নায়িকারাও তার প্রেমে রীতিমত হাবুডুবু খেতেন। তিনি হলেন রাজেশ খান্না যার ব্যক্তিগত প্রেম জীবনটাও ছিল বড়ই রঙিন। তার জীবনে একাধিক মহিলার আগমন ঘটেছিল।

বলিউডের বহু নায়িকার সঙ্গে নাম জড়ালেও তিনি কিন্তু বিয়ে করেছিলেন তার চেয়েও ছোট অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া -কে। যদিও তাদের বিয়ে তেমন সুখের ছিলনা, তার অন্যতম কারণ ছিল রাজেশের জীবনে একাধিক নায়িকার। কখনও অঞ্জু মহেন্দ্র, কখনও টিনা মুনিম, বাদ যাননি মিসেস আম্বানিও।

বিবাহিত থাকা সত্ত্বেও অঞ্জু মহেন্দ্রের সঙ্গে রাজেশের সম্পর্ক ছিল। সেটা ভেঙে যাওয়ার পর তার জীবনে আসে টিনা মুনিম। রাজেশ খান্না এবং টিনা মুনিমের সম্পর্কটা তখন ছিল বি-টাউনের চর্চার বিষয়। টিনা বলিউডে পা দেওয়ার পর নাকি রাজেশ তার রূপে মুগ্ধ হন। এদিকে টিনাও তাকে পছন্দ করতেন যার ফলে তাদের দুজনের সম্পর্ক গভীর হতে শুরু করে।

Image

 

টিনার অভিনয় জীবন শুরু করেন ১৯৭৮ সালে। টিনার বলিউড অভিষেক হওয়ার পর তিনি রাজেশের সাথে ‘সওতন’ ছবিতে কাজ করেন। তখনই তারা একে অপরের কাছাকাছি আসেন। এরপর আলাগ আলাগ, আখির কিউ, ফিফটি ফিফটি, অধিকার ছবিতে তারা কাজ করেছিলেন।

প্রথমে তার প্রেমের খবরটা লুকিয়ে রাখায় ডিম্পল রাজেশ খান্নার কীর্তি সম্পর্কে জানতে পারেননি। তাদের সম্পর্ক যত গভীর হয়, ডিম্পলের সঙ্গে তার দূরত্ব তত বাড়তে থাকে। একটা সময় পর তারা আলাদা পর্যন্ত হয়ে যান।

Image

এদিকে রাজেশ টিনার সঙ্গে লিভ ইনে থাকতে শুরু করেন। তাই টিনা যখন রাজেশকে বিয়ের জন্য চাপ দেন। কিন্ত রাজেশ রাজি না হওয়াতে ব্রেকআপ হয় তাদের। এরপর টিনা বলিউড ছেড়ে পড়াশোনা করতে পাড়ি দেন ক্যালিফোর্নিয়ায়। এরপর ফিরে টিনা বিয়ে করেন মুকেশ আম্বানির ছোট ভাই অনিল আম্বানিকে।

Image

অন্যদিকে রাজেশ খান্না আর ডিম্পল কাপাডিয়া আলাদা থাকলেও তারা কখনও ডিভোর্স নেননি। বৈবাহিক সম্পর্কে থাকা সত্ত্বেও তারা তার দুজনেই অন্য সম্পর্কে জড়িয়েছিলেন। রাজেশের প্রসঙ্গে এক সাক্ষাৎকারে টিনা বলেছিলেন, ‘ও শুধু নিজেকে ভালোবাসত। অন্য কাউকে ভালোবাসতে পারে না।’

 

জেকেএস/

আর্কাইভ