• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

দুধ সাদা পোশাকে নিজের জল্বা দেখিয়ে ভক্তদের ঘাম ঝরালেন শ্রাবন্তী

প্রকাশিত: জুলাই ২৪, ২০২৩, ০৬:৫৫ পিএম

দুধ সাদা পোশাকে নিজের জল্বা দেখিয়ে ভক্তদের ঘাম ঝরালেন শ্রাবন্তী

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

পেশাগত জীবনের থেকে ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই চর্চায় থাকেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একের পর এক প্রেম, বিয়ে ও বিবাহবিচ্ছেদে তাকে নিয়ে হাসির খোরাকের চল শুরু হয়েছে। একাধিক সম্পর্কের জেরে বর্তমানে শ্রাবন্তীকে নিয়ে কম কটাক্ষ হয় না। কিন্তু তাতে অভিনেত্রী পরোয়া করেন না। নিজের মতন থাকতে ভালোবাসেন।

মাঝেমধ্যে ঘুরতে বেরিয়ে পড়েন আবার কখনও সেই ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করতেও ভোলেন না তিনি। বয়স বাড়লেও তিনি এখনও প্রথম দিনের মতই সুন্দরী রয়েছেন। অভিনেত্রী নিজের জীবনকে নিজের মতন করে কাটান। তাই যখনই মন চায় পাহাড় কিংবা নীল জলরাশির কাছে হাজির হয়ে যান তিনি। আর সেই ছবিও সোশ্যাল মিডিয়ার পাতায় তার অনুগামীরা দেখতে পান।

তবে নিজের কাজকে সম্মান করেন তিনি। কাজের প্রতি সবসময় দায় থাকে তার। বড় পর্দায় অভিনয় করার পাশাপাশি তিনি ফটোশ্যুটেও নজর কাড়েন। তার একাধিক ফটোশ্যুটের ছবি ও ভিডিও নেট দুনিয়ায় এর আগে ভাইরাল হয়েছে। একাধিকবার ভাইরাল হতে দেখা গিয়েছে সেগুলি। এবার একটি রিলস্ ভিডিও পোস্ট করে ঝড় তুললেন তিনি। আর সেই রিলস্ ভিডিওতে তাকে দেখা গিয়েছে সাদা রং-এর পোশাকে।

তাকে ভিডিওতে দেখা গিয়েছে সাদা রং-এর একটি শার্টে। শার্টটি এক কাঁধ থেকে নামানো। সামনের দিকে কয়েকটি বোতাম খোলা অবস্থায় রয়েছে। এর ফলে উঁকি দিচ্ছে ক্লিভেজ। নীচে তিনি পরেছেন নীল ডেনিম শর্টস্। এমন পোশাকে তাকে দেখা গিয়েছে হালকা মেকাপে। ঠোঁটে লিপস্টিক পরেছেন তিনি। চোখে আইশ্যাডো। খোলা চুলে হালকা কোঁকড়া ভাব যা আরও আকর্ষণীয় করে তুলেছে তাকে।

এমন সুন্দর সাজে তাকে কখনও দেখা যাচ্ছে বিছানায় আবার কখনও লঞ্চের ধারে রেলিং-এ ভর দিয়ে গঙ্গার দৃশ্য দুই চোখ দিয়ে উপভোগ করছেন তিনি। এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে তাকে লিখতে দেখা গিয়েছে, নিজের মত হও। এই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। টলিউডের অনেকেই প্রশংসা করেছেন অভিনেত্রীর লুকের। আগামী দিনে তাকে দেখা যাবে অভিনেতা জিতু কমলের বিপরীতে অভিনয় করতে। সেই ছবির শ্যুট করতে লন্ডনে হাজির হয়েছিল সিনেমার দল। সেখান থেকেও নানান ভিডিও ও ছবি ভাইরাল হয়। ছবির নাম ‘বাবুসোনা’।

 

জেকেএস/

আর্কাইভ