• ঢাকা শুক্রবার
    ১০ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

নেই অন্তর্বাস, ক্যামেরার সামনেই শার্ট খুলে ফেললেন প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগী

প্রকাশিত: জুলাই ২৫, ২০২৩, ০২:২৭ এএম

নেই অন্তর্বাস, ক্যামেরার সামনেই শার্ট খুলে ফেললেন প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগী

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

সোশ্যাল মিডিয়া বড় বালাই। তার জন্য কত কিছুই না করে ফেলা যায়। এমনই এক কাজ করে ফেলেছেন প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগী নিক্কি তাম্বোলি। শরীরে কোনও অন্তর্বাস ছিল না অভিনেত্রীর। এদিকে ক্যামেরার সামনেই খুলে ফেললেন শার্ট।

মারাঠি পরিবারে নিক্কির জন্ম। মডেল হিসেবে কেরিয়ার শুরু করেন তিনি। সিনেমা জগতে নিক্কির সফর শুরু তেলুগু সিনেমার মাধ্যমে। তারপরই তামিল ব্লকবাস্টার ‘কাঞ্চনা ৩’-তে অভিনয় করেন গুরুত্বপূর্ণ চরিত্রে। ‘বিগ বস ১৪’র প্রতিযোগী ছিলেন ছিলেন নিক্কি। তৃতীয় স্থানে শেষ হয় তাঁর দৌড়। চ্যাম্পিয়ান রুবিনা আর রানার্স আপ রাহুল বৈদ্যর ঠিক পরে।

Nikki-Tamboli-2

‘বিগ বস’ পর্ব শেষ করেই ‘ফিয়ার ফ্যাক্টর’ শোয়ে যোগ দিয়েছিলেন নিক্কি। সেখানে তাঁর যাত্রা শেষ হয়েছিল দশম স্থানে। এরপর নিক্কিকে নানা শোয়ে ছোটখাটো ভূমিকায় দেখা গিয়েছে। আবার নওয়াজউদ্দিন সিদ্দিকির ‘জোগিরা সারা রা রা’ ছবিতে আইটেম গানেও নেচেছিলেন তিনি।

সোশ্যাল মিডিয়াতেও বেশ বিন্দাস নিক্কি। শরীরী আমেজে নেটিজেনদের মাতিয়ে রাখেন। প্রশংসার পাশাপাশি নিন্দাও জোটে অভিনেত্রীর। তাতে থোড়াই কেয়ার! দিব্যি ক্যামেরার সামনে শার্ট খুলে ফেলতে পারেন নিক্কি। সেই শার্ট আবার বক্ষজুড়ে দড়ির মতো পেঁচিয়ে দিতেও পারেন। অভিনেত্রীর এমন ভিডিও দেখে অনেকেই প্রশংসা করেছেন। কেউ কেউ আবার ‘সস্তার উরফি!’ বলে কটাক্ষও করেছেন।

 

জেকেএস/

আর্কাইভ