• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

কষ্টের পুরস্কার পেয়েছেন পরীমণি

প্রকাশিত: জুলাই ২৭, ২০২৩, ০৩:২৪ এএম

কষ্টের পুরস্কার পেয়েছেন পরীমণি

বিনোদন ডেস্ক

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি। ব্যক্তিগত ক্যারিয়ারে নানা আলোচনা, বিতর্কের পর বর্তমানে একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্যকে নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি। 

স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদ নিয়ে নানা কাণ্ড, ঘটনার পর পরীর জগতজুড়ে এখন কেবলই তার রাজ্য। তাকে নিয়েই সকল ব্যস্ততা, সকল আয়োজন। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেলের সঙ্গে কাটানো বিভিন্ন মুহুর্তের ছবি প্রকাশ করেন এই অভিনেত্রী। যেখানে ভক্তদের সঙ্গে ভাগ করে নেন ছেলেকে নিয়ে তার ভাবনার জগত। 

তারই ধারাবাহিকতায় বুধবার নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেন পরীমণি। যার ক্যাপশনে লেখেন, শুধুমাত্র মায়েরাই বুঝতে পারবে। 

ছবিতে দেখা যায়, একটি শিশুর পাশে হাতে মাথার চুল নিয়ে বসে আছেন মা। এমন সময় বিছানাতেও ছড়িয়ে ছিটিয়ে রয়েছে চুল।

অপর একটি ছবিতে দেখা যায়, চিরুনি দিয়ে মাথা আঁচড়ানোর সময়ও উঠে আসছে চুল। আবার কখনো গোসলের সময়ও দেখা যাচ্ছে সেই একই চিত্র। 

এই ছবিগুলো প্রকাশ করে পরী যে সন্তান জন্মের পরে মায়েদের চিত্র কেমন হয়, সেটাই বোঝাতে চেয়েছেন- তা স্পষ্ট ভক্তদের কাছে। 

তার সেই পোস্টের মন্তব্যঘরে মডেল ও ডিজাইনার এডলফ খান লিখেছেন, ‘আল্লাহ একদিন তোমার সব কষ্টের পুরস্কার দিবেন।’

পরীমণিও সেই মন্তব্যর দিয়েছেন। জানালেন, পুরস্কার পেয়েছেন তিনি। অভিনেত্রীর উত্তর, ‘পুরস্কার দিয়েছে তো। আমার একটা পদ্মফুল দিয়েছে। আলহামদুলিল্লাহ।’

পরী তার সন্তানকে ভালোবেসে পদ্মফুল বলে ডাকেন। তার এই মন্তব্য স্পষ্ট, ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যই হচ্ছে কষ্টের পর পরীর জীবনে প্রাপ্ত সবচেয়ে বড় পুরস্কার। 

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

বিএস/
 

আর্কাইভ