• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

কাকে ‘জুতার বাড়ি’ খাওয়াতে চাইলেন পরীমণি

প্রকাশিত: জুলাই ২৭, ২০২৩, ০৭:১৮ পিএম

কাকে ‘জুতার বাড়ি’ খাওয়াতে চাইলেন পরীমণি

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

কিছুদিন আগে চিত্রনায়ক শরীফুল ইসলাম রাজের মোবাইল থেকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালসহ তিন অভিনেত্রীর ছবি ও ভিডিও পোস্ট করা হয়। এ নিয়ে কম জল ঘোলা হয়নি। আর এ ঘটনার পর থেকেই একসঙ্গে থাকছেন না ঢাকাই সিনেমা আলোচিত দম্পতি পরীমণি ও শরীফুল রাজ।

এত সংকট তৈরি হলো যাকে ঘিরে, সেই সুনেরাহ কিন্তু রাজকে ‘ভালো বন্ধু’ হিসেবেই আখ্যা দিয়ে আসছেন। রাজও বলছেন একই কথা। তবে এবার হাওয়া বইছে অন্যদিকে। সে প্রসঙ্গই তুলে আনলেন পরীমণি।

বৃহস্পতিবার (২৭ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে পরীমণি ফেসবুকে একটি পোস্ট করেন। মূলত স্বামী রাজের আর সুনেরাহর দাবি করা ‘ভালো বন্ধুর’ প্রসঙ্গও এনেছেন তিনি।

পরীমণি লেখেন, ‘একজন যে সেদিন বন্ধু বন্ধু বলতে বলতে হারিয়ে গেল! বন্ধুদের বন্ধুত্বের ব্যাখ্যা নিয়ে এত বড় এক রচনা লিখে লিখে ভরিয়ে দিলো তার ফেসবুকের ওয়াল!’

‘তো, দু’দিন আগে সেই লোকের সেদিনের দাবি করা বন্ধুদের একজন এসে সেই চেয়ারে বসেই কেলিয়ে কেলিয়ে বলে গেলেন, তার নাকি মিডিয়া ইন্ডাস্ট্রিতে কোনো বন্ধুই নেই!’

এ নায়িকা আরও লেখেন, ‘সুন্দর না? বন্ধু কি সেটা উনি জানেন তার মানে। যাকে তাকে, যা তা উনি বন্ধু বলে চালিয়ে যাননি। লাভ ইউ মেয়ে।’

পোস্টের শেষে লিখেছেন, ‘ছ্যাচরা ছেমরা নেহ জুতার বাড়ি খা।’

গত ২৯ মে রাতে অভিনেত্রী সুনেরাহ, নাফিজা তুষি ও তানজিন তিশার সঙ্গে রাজের কিছু ছবি এবং ভিডিও রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়। ভিডিওতে সুনেরাহ ও তানজিন তিশাকে অসংলগ্ন ভাষায় কথা বলতে দেখা যায়। আর কয়েকটি ছবিতে রাজ ও সুনেরাহকে ভিডিও কলে কথা বলতে দেখা গেছে। অবশ্য পরে রাজের অ্যাকাউন্ট থেকে ওই ছবি ও ভিডিও ডিলিট করে দেয়া হয়।

আর এ ঘটনার পরেই রাজ-পরী দম্পতির সাংসারিক কলহ প্রকাশ্যে আসে।

২০২১ সালের ১৭ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন পরীমণি ও শরীফুল রাজ। ২০২২ সালে এই দম্পতির সংসারজুড়ে আসে একটি পুত্রসন্তান। যার নাম রাজ্য।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ