• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ছেলের নাম বদলে ফেললেন অভিনেত্রী পরীমণি

প্রকাশিত: আগস্ট ৮, ২০২৩, ০২:৫৬ এএম

ছেলের নাম বদলে ফেললেন অভিনেত্রী পরীমণি

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

ভালোবেসে বিয়ে করেছিলেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি ও চিত্রনায়ক শরিফুল রাজ। তাদের সেই ভালোবাসার ঘর আলো করে আসে পুত্রসন্তান। বাবার নামের সঙ্গে মিল রেখে নবজাতকের নাম রাখেন শাহীম মুহাম্মদ রাজ্য।

২০২২ সালের ১০ আগস্ট জন্ম হয়েছিল রাজ্যর। কয়েক দিন পরে তার এক বছর পূর্ণ হবে। এর মধ্যেই রাজ-পরীর দাম্পত্য জীবনে ভাঙন ধরেছে। আনুষ্ঠানিকভাবে তাদের বিচ্ছেদ না হলেও, আলাদা থাকছেন তারা।

এদিকে জানা গেল, ছেলের নাম থেকে ‘রাজ্য’ অংশটুকু বাদ দিয়েছেন পরী। গত কয়েক দিন ধরেই ছেলেকে পদ্ম নামে ডাকছেন। ধারণা করা হচ্ছিল, হয়তো মা হিসেবে আদর করেই এমন নামে ছেলেকে সম্বোধন করেন তিনি। তবে সোমবার (৭ আগস্ট) ইঙ্গিত পাওয়া গেল, ছেলের নাম বদলেছেন তিনি।

ছেলের নাম বদলে ফেললেন পরী

এদিন রাজ্যর সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেন প্রযোজক আব্দুল আজিজ। সঙ্গে লেখেন, আমার কোলের পদ্মফুলের সমস্ত মনোযোগ মাইলের (পোষ্য) দিকে। বলতে পারবেন আমার কোলের পদ্মফুলের নাম কী? এত কিউট বেবি আমার জীবনে কমই দেখেছি। মাশাআল্লাহ।

আজিজের পোস্টে মন্তব্য করে পুত্রের পুরো নাম জানালেন পরী। লিখেছেন, শাহীম মুহাম্মদ পদ্ম। এর মাধ্যমে অনেকটা নিশ্চিত করলেন যে, পুত্রকে তিনি ‘রাজ্য’ নয় বরং ‘পদ্ম’ নামেই বড় করতে চাইছেন। যদিও বিষয়টি নিয়ে পরীর কাছ থেকে স্পষ্ট কোনো মন্তব্য পাওয়া যায়নি।

প্রসঙ্গত, মাত্র সাত দিনের পরিচয়ে ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন রাজ-পরী। এরপর ২০২২ সালের জানুয়ারিতে পারিবারিকভাবে আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। তবে এ বছরের ২০ মে পরীমণির বাসা থেকে নিজের জিনিসপত্র নিয়ে বের হয়ে আসেন রাজ।

এরপর ২৯ মে রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে সুনেরাহ, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে বেশ কিছু ব্যক্তিগত মুহূর্তের ছবি-ভিডিও ফাঁস হয়। সেই ঘটনায় দুজনের মধ্যে দূরত্বের দেয়াল আরও পোক্ত হয়। যেটাকে বিচ্ছেদ বলেই মনে করছেন তাদের অনুসারীরা।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ