• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ফেসবুকে ‘আপত্তিকর’ ছবি-ভিডিও, ফের বিতর্কে নোবেল

প্রকাশিত: আগস্ট ১১, ২০২৩, ০৭:৪৪ পিএম

ফেসবুকে ‘আপত্তিকর’ ছবি-ভিডিও, ফের বিতর্কে নোবেল

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

‘সারেগামাপা’ খ্যাত সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেল। ক্যারিয়ারের শুরু থেকেই বিতর্ক যার নিত্যসঙ্গী। আরও একবার বিতর্কে জড়িয়ে খবরের শিরোনামে এলেন বিতর্কিত এই গায়ক। আপত্তিকর ছবি-ভিডিও শেয়ার করে তীব্র সমালোচনার মুখে পড়লেন তিনি।

এই প্রতিবেদন লেখার ৮ ঘণ্টা আগে নিজের ভেরিভায়েড ফেসবুক পেজের স্টোরিতে একটি নগ্ন ছবি পোস্ট করেন নোবেল। এর আগে, গতকাল বৃহস্পতিবার (১০ আগস্ট) বিকেলে অন্য পেজের রিল ভিডিও নিজের পেজে শেয়ার করেন তিনি।

হঠাৎ এই গায়কের পেজে এমন সব নগ্ন ছবি-ভিডিও দেখে তাচ্ছিল্যের হাসি হেসেছেন কেউ কেউ। আবার কারো কারো মতে নোবেলের পেজটি সম্ভবত হ্যাকড হয়েছে। যদিও এখনো পর্যন্ত বিষয়টি নিয়ে কিছু জানাননি নোবেল।

মন্তব্যের ঘরে ক্ষোভ জানিয়ে একজন লেখেন, ‘ছেলেটা গোল্লায় গেছে।’ আরেকজন লেখেন, ‘এই লোক আর ভালো হবে না।’ কারো মন্তব্য, ‘মানুষটাকেও নষ্ট করে দিলো, এবার আইডি নিয়ে পড়েছো।’ কারো মতে, নোবেল এটি ইচ্ছে করে করেছেন আলোচনায় আসার জন্য। পেজের রিচ কমে যাওয়ায় নতুন ফন্দি এঁটেছেন নোবেল—এমনটাও বলছেন কেউ কেউ।

এর আগে, অগ্রিম টাকা নিয়ে কনসার্ট না করার অভিযোগে প্রতারণার মামলা হয় নোবেলের বিরুদ্ধে। ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬ এর প্রতিনিধি মো. সাফায়েত ইসলামের করা মামলায় চলতি বছরের ২০ মে এক দিনের রিমান্ডে নেওয়া হয় তাকে। আগামী ২৮ আগস্ট এই মামলায় প্রতিবেদন দাখিলের দিন ধার্য করা হয়েছে।

ব্যক্তিগত ও পেশাগত জীবনে বিতর্কে জড়িয়ে তরুণ এই সংগীতশিল্পী ক্যারিয়ার এখন অনেকটাই খাদের কিনারায়। যদিও আশাবাদী নোবেলের বাবা। তার কথায়, ‘অতীতের ভুলগুলো শুধরে আবারও ফিরে আসবে নোবেল, এটা আমার বিশ্বাস।’

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ